প্রকাশিত : ২১ ডিসেম্বর, ২০১৯ ১৪:৫৯

চুয়াডাঙ্গায় ট্রাক্টরের ধাক্কায় ভারতীয় নাগরিক নিহত

অনলাইন ডেস্ক
চুয়াডাঙ্গায় ট্রাক্টরের ধাক্কায় ভারতীয় নাগরিক নিহত

চুয়াডাঙ্গার দর্শনায় ট্রাক্টরের ধাক্কায় তপন বিশ্বাস (৪২) নামে এক ভারতীয় নাগরিক নিহত হয়েছেন।

শুক্রবার ১০টার দিকে দর্শনা বাসস্ট্যান্ডে দুর্ঘটনাটি ঘটে। দুর্ঘটনায় গুরুতর আহত তপন বিশ্বাস আজ শনিবার সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। নিহত তপন বিশ্বাস ভারতের নদীয়া জেলার দক্ষিণ চব্বিশ পরগনার রানাঘাট এলাকার ওমর বিশ্বাসের ছেলে। তার মরদেহ চুয়াডাঙ্গা সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

স্থানীয়রা জানান, ভারতের দক্ষিণ চব্বিশ পরগনা জেলার রানাঘাট এলাকার ওমর বিশ্বাসের ছেলে তপন বিশ্বাস (৪২)। ব্যবসায়িক কাজে বাংলাদেশে আসেন (পাসপোর্ট নং-জেড-৫২২৪৯০৬)। রাতে  দর্শনা বাসস্ট্যান্ড হিমেল আবাসিক হোটেলে রাত্রি যাপনের জন্য রুম বরাদ্দ নেন তিনি। পরে  চাপানের উদ্দেশে রুম থেকে বের হয়ে দর্শনা বাসসট্যান্ড চৌরাস্তার মোড়ে মিলনের চায়ের দোকানের সামনে  পৌঁছালে হিজলগাড়ি থেকে আসা আখবোঝাই কেরুজ চিনিকলের একটি ট্রাক্টর (রেজিঃ নং-(কুষ্টিয়া-ই-৩) এর ট্রলির হিচিং ভেঙে গেলে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। এতে ট্রাক্টরের ট্রলির ধাক্কায় পথচারী ভারতীয় নাগরিক তপন ছিটকে মাটিতে লুটিয়ে পড়লে একটি ট্রলির চাকা তার ডান পায়ের ওপর দিয়ে চলে যায়। এসময় তপন মারাত্মকভাবে আহত হন।  স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে  চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করলে আজ শনিবার ভোরে মারা যান তিনি।

দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে দামুড়হুদা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুকুমার বিশ্বাস জানান, নিহতের মরদেহ চুয়াডাঙ্গা সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

 

 

উপরে