প্রকাশিত : ২৩ ডিসেম্বর, ২০১৯ ১২:০৫

তুহিন ফারাবীর শারীরিক অবস্থার উন্নতি

অনলাইন ডেস্ক
তুহিন ফারাবীর শারীরিক অবস্থার উন্নতি

মুক্তিযুদ্ধ মঞ্চ ও ছাত্রলীগ নেতাকর্মীদের হামলায় আহত বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের নেতা তুহিন ফারাবীর শারীরিক অবস্থার উন্নতি হয়েছে। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির পরিদর্শক বাচ্চু মিয়া এই তথ্য জানিয়েছেন। তিনি বলেন, সোমবার সকালে ফারাবীর শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হয়েছে।

ফারাবী ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) আছেন। তার শারীরিক অবস্থার উন্নতি হলেও তাকে লাইফ সাপোর্টে রাখা হয়েছে। তাকে নিবিড়ভাবে পর্যবেক্ষণ করা হচ্ছে। চলতি বছরের শুরুতে অনুষ্ঠিত ডাকসু নির্বাচনে অধিকাংশ পদে ছাত্রলীগ জয়ী হলেও ভিপিসহ দুটো পদে জয়ী হয় কোটা সংরক্ষণ আন্দোলনকারীদের প্যানেলের প্রার্থীরা। তারপর থেকে বিভিন্ন সময় নুর হামলার মুখে পড়েন।

মুক্তিযুদ্ধ মঞ্চের নেতাকর্মীরা সম্প্রতি ডাকসু ভবনে নুরের কক্ষে তালা দেওয়াসহ তার কর্মসূচিতে বাধা দেওয়ার ঘটনাও ঘটিয়েছিল। গতকাল দুপুরেও ডাকসু ভবনে ভিপির কক্ষে নুরসহ তার সহকর্মীদের উপর হামলা হয়। ছাত্রলীগের নেতাকর্মীরাই নুরদের উপর হামলা চালায় বলে অভিযোগ উঠে।

হামলায় আহত নুরসহ ৩০ জনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছিল। চিকিৎসা দিয়ে ১৬ জনকে ছেড়ে দেওয়া হলেও ১৪ জন এখন হাসপাতালে ভর্তি আছেন। তাদের মধ্যে তুহিন ফারাবীর অবস্থা বেশি সংকটাপন্ন ছিল।

উপরে