প্রকাশিত : ২৩ ডিসেম্বর, ২০১৯ ১৬:৫৩

পঞ্চগড়ের দেবীগঞ্জে শ্রেষ্ঠ সন্তান ও প্রবীণ সম্মাননা ও অসহায় প্রবীণদের মাঝে শীতবস্ত্র বিতরণ

পঞ্চগড় প্রতিনিধি
পঞ্চগড়ের দেবীগঞ্জে শ্রেষ্ঠ সন্তান ও প্রবীণ সম্মাননা ও অসহায় প্রবীণদের মাঝে শীতবস্ত্র বিতরণ

পঞ্চগড়ের দেবীগঞ্জে তিনজন শ্রেষ্ঠ সন্তান ও তিনজন শ্রেষ্ঠ প্রবীণকে সম্মাননা, একশ জনকে পরিপোষক ভাতা ও শতাধিক অসহায় প্রবীণদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। আজ সোমবার সকালে আরডিআরএস বাংলাদেশ এবং পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশন-পিকেএসএফ’র সহযোগিতায় ‘প্রবীণ জনগোষ্ঠীর জীবনমান উন্নয়ন কর্মসূচীর’ আওতায় দেবীগঞ্জ উপজেলার দেবীডুবা ইউনিয়নে লক্ষীরহাট প্রবীণ সামাজিক কেন্দ্রে আনুষ্ঠানিকভাবে সম্মাননা, ভাতা ও কম্বল তুলে দেয়া হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দেবীগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রিতু আক্তার। ইউনিয়ন প্রবীণ কমিটির সভাপতি মোজাম্মেল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দেবীগঞ্জ উপজেলা সমাজসেবা অফিসার গোলাম আজন, দেবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ রবিউল হাসান, দেবীডুবা ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আব্দুর রাজ্জাক ও দেবীগঞ্জ মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক পিয়ারী বেগম।

এসময় আরডিআরএস পঞ্চগড় ইউনিটের কর্মসূচী ব্যবস্থাপক রেজাউল করিম, প্রবীণ কর্মসূচির আশরাফুল ইসলাম, ইনরিচ প্রোগ্রামের কো-অর্ডিনেটর ইউসুফ আলম, এলাকা ব্যবস্থাপক (ক্ষুদ্র ঋণ) রফিকুল ইসলামসহ প্রবীণ গ্রাম, ওয়ার্ড, ইউনিয়ন কমিটির সদস্যবৃন্দ, ইউপি সদস্যবৃন্দ, বিশেষ সহায়তা গ্রহণকারী উপকার ভোগী, শিক্ষক, ইমাম ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উপরে