প্রকাশিত : ২৫ ডিসেম্বর, ২০১৯ ১৭:১৫

বগুড়ার শেরপুরে পৃথক দুর্ঘটনায় দুজন নিহত

শেরপুর (বগুড়া) প্রতিনিধি
বগুড়ার শেরপুরে পৃথক দুর্ঘটনায় দুজন নিহত

বগুড়ার শেরপুরে একটি কার্ভাডভ্যান মহাসড়ক থেকে নিয়ন্ত্রণ হারিয়ে পাশের বসতঘরের ওপর পড়ে। এসময় চাপা পড়ে এক গৃহবধূ নিহত হয়েছেন।

আজ বুধবার সকালের দিকে উপজেলার ঢাকা-বগুড়া মড়াসড়কের ররোয়া নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে। নিহত ওই গৃহবধূর নাম মোছা. কাজলী বেগম (৪০)। তিনি উপজেলার সীমাবাড়ী ইউনিয়নের ররোয়া গ্রামের গহর উদ্দীনের স্ত্রী।

শেরপুর ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের স্টেশন কর্মকর্তা মো. রতন হোসেন এই তথ্য নিশ্চিত করে জানান, বগুড়া থেকে বাঁশ বোঝাই করে একটি কার্ভাডভ্যান (ঢাকা মেট্টো ট-২২-১৯৬০) ঢাকায় যাচ্ছিল।

পথিমধ্যে উক্ত স্থানে পৌঁছালে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। একপর্যায়ে কার্ভাডভ্যানটি উল্টে মহাসড়কের পাশে একটি বসতঘরে ঢুকে যায়। এসময় চাপা পড়ে বসতবাড়ির মধ্যে রান্নার কাজে নিয়োজিত ওই গৃহবধূ ঘটনাস্থলেই নিহত হন। পরে খবর পেয়ে ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের সদস্যরা দ্রুত ঘটনাস্থলে পৌঁছে স্থানীয় লোকজনের সহায়তায় কার্ভাডভ্যানের নিচে চাপা পড়ে নিহত হওয়া গৃহবধূর লাশ উদ্ধার করেন। এছাড়া দুর্ঘটনার সময় বসতবাড়িতে ওই গৃহবধূ ছাড়া পরিবারের অন্য সদস্যরা বাইরে থাকায় বেঁচে যান বলে এই স্টেশন কর্মকর্তা জানান।

এ প্রসঙ্গে জানতে চাইলে হাইওয়ে পুলিশের কুন্দারহাট ফাঁড়ির দায়িত্বে থাকা কর্মকর্তা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) জাহিদ হাসান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ঘাতক কার্ভাডভ্যানটি আটক করা হয়েছে। তবে চালক-হেলপার পালিয়ে যাওয়ায় তাদের আটক করা যায়নি বলে এই পুলিশ কর্মকর্তা জানান।

এদিকে বুধবার দুপুরের দিকে উপজেলার সুঘাট ইউনিয়নের ফুলজোড় এলাকায় মাটি বোঝাই ট্রাকের চাকায় পিষ্ট হয়ে নয় বছরের এক শিশু নিহত হয়েছে। তার নাম মোছা. জবা খাতুন। সে একই ইউনিয়নের ফুলজোড় গ্রামের মৃত আব্দুল জব্বারের মেয়ে।

স্থানীয় এলাকাবাসী জানান, সুঘাট ইউনিয়নের মধ্যে দিয়ে বহমান করতোয়া নদী থেকে মাটি বোঝাই ট্রাকটি শহরের দিকে যাচ্ছিল। পথিমধ্যে উক্ত স্থানে পৌঁছালে দ্রুতগতির ওই ট্রাক শিশুটিকে চাপা দেয়। এসময় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই শিশু জবা খাতুনের মৃত্যু হয়।

এ প্রসঙ্গে জানতে চাইলে শেরপুর থানার উপ-পরিদর্শক (এসআই) আজাহার আলীও এই তথ্য নিশ্চিত করেন।

 

উপরে