প্রকাশিত : ১০ মার্চ, ২০২০ ১১:৪৩

বগুড়ায় দু’দল দুস্কৃতকারীর মধ্যে গুলি বিনিময়কালে নিহত ১

ষ্টাফ রিপোর্টার
বগুড়ায় দু’দল দুস্কৃতকারীর মধ্যে গুলি বিনিময়কালে নিহত ১

বগুড়া শহরের কলোনি এলাকার সন্ত্রাসী, চাঁদাবাজসহ কমপক্ষে ১৫ মামলার আসামি কবির হোসেন ওরফে মিনকো দু'দল দুষ্কৃতকারীর মধ্যে গুলি বিনিময়কালে নিহত হয়েছে। পুলিশ ঘটনাস্থল থেকে একটি বিদেশি রিভলবার, ৮ রাউন্ড রিভলবারের গুলি, একটি ওয়ান শুটার গান, একটি লম্বা চাপাতি এবং একটি অত্যাধুনিক বার্মিজ চাকু উদ্ধার করেছে।

বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী জানান, আজ মঙ্গলবার রাত দেড়টার দিকে শহরের মালতীনগর ভাটকান্দি ব্রিজ এলাকায় প্রচণ্ড গোলাগুলির শব্দ শুনে জেলা পুলিশ বগুড়ার সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী, ওসি সদর এসএম বদিউজ্জামান,ওসি ডিবি আসলাম আলীসহ তাদের টিম ঘটনাস্থলে যায়। সেখানে গিয়ে তারা এক ব্যক্তিকে গুরুতর আহত অবস্থায় পড়ে থাকতে দেখে তাকে উদ্ধার করে দ্রুত শজিমেক হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। জরুরি বিভাগে উপস্থিত লোকজন তাকে কলোনি এলাকার মিনকো হিসেবে সনাক্ত করে। সে চকফরিদ এলাকার মোঃ আজিজুল হক এর পুত্র।  

পুলিশের রেকর্ড পর্যালোচনা করে তার নামে ১৫ টির অধিক মামলা পাওয়া যায়। জোড়াখুন, খুন, চাঁদাবাজি, অস্ত্র এবং মারাত্মক জখমের অভিযোগে এ মামলাগুলো রেকর্ড হয়েছিল বলে পুলিশের নথিসূত্রে জানা যায়। সর্বশেষ ২০১৯ সালের জানুয়ারি মাসে অস্ত্রসহ আটক হয়ে বেশকিছুদিন জেল খেটে মাস চারেক আগে বের হয়ে পুনরায় চাঁদাবাজি শুরু করলে তার বিরুদ্ধে সদর এবং শাজাহানপুর থানায় ৬ টি জিডি এন্ট্রি হয়েছিল বলে জানা যায়।

পুলিশ ঘটনাস্থল থেকে একটি বিদেশি রিভলবার, ৮ রাউন্ড রিভলবারের গুলি, একটি ওয়ান শুটার গান, একটি লম্বা চাপাতি এবং একটি অত্যাধুনিক বার্মিজ চাকু উদ্ধার করেছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

 

উপরে