প্রকাশিত : ৬ মে, ২০২০ ১৫:২৩

সাপাহারে ৭ জনের শরীরে করোনা শনাক্ত, এ নিয়ে মোট আক্রান্ত ১০

সাপাহার(নওগাঁ)প্রতিনিধি
সাপাহারে ৭ জনের শরীরে করোনা শনাক্ত, এ নিয়ে মোট আক্রান্ত ১০

নওগাঁর সাপাহারে আবারো ৭ জনের শরীরে করোনা ভাইরাসের অস্তিত্ব পাওয়া গেছে, আগের ৩জন দিয়ে উপজেলায় আক্রান্তের সংখ্য দাঁড়ালো ১০ জনে। নতুন আক্রান্ত রোগীরা ৬ জন ঢাকা ও ১ জন চাঁপাইনবাবগঞ্জ ফেরত।

জানাগেছে, আক্রান্ত ৭ জন রোগীদের মধ্যে ২জন মহিলা রোগী তারা সাপাহার মানিকুড়া ও শিরন্টী ইউনিয়নের সোনাডাঙ্গা গ্রামের। সাপাহার সদর ইউনিয়নের মানিকুড়া গ্রামের স্বামী-স্ত্রী ২জন বয়স ২২, ১৯, শিরন্টী ইউনিয়নের মহিলা সহ সোনাডাঙ্গা গ্রামের ৩জন,গোপালপুর গ্রামের ১জন, এবং আইহাই মালিপুর গ্রামের ১জন  যাদের বয়স ৬৫, ২৩, ২১, ১৯,১৬।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানাগেছে, অন্য উপজেলা থেকে যে কেউ সাপাহারে প্রবেশ করলে তাদের নমুনা সংগ্রহ করে ল্যাবে পাঠানোর সিদ্ধান্ত হয় তারই প্রেেিক কয়েক দিন যাবত যারা ঢাকা এবং চাঁপাইনবাবগঞ্জ থেকে সাপাহার উপজেলায় এসেছে তাদের কে প্রাতিষ্ঠানিক হোমকরান্টাইনে রাখা হয় এবং তাদের নমুনা সংগ্রহ করে পরীার জন্য পাঠানো হয়। মঙ্গলবার রাতে তাদের রিপোর্ট গুলো পজেটিভ আসে।

বুধবার সকাল ১০টায় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: মুহা: রুহুল আমিন এর সাথে কথা হলে বিষয়টি তিনি নিশ্চিত করেন।
 

 

উপরে