প্রকাশিত : ১৪ জুলাই, ২০২০ ১৯:০৯

বগুড়ায় এরশাদের মৃত্যু বার্ষিকী উপলক্ষ্যে বৃক্ষরোপন

বগুড়ায় এরশাদের মৃত্যু বার্ষিকী উপলক্ষ্যে বৃক্ষরোপন

জেলা জাতীয়পার্টি ও অঙ্গ সহযোগী সংগঠনের উদ্যোগে প্রয়াত সাবেক সফল রাষ্ট্রপতি জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান পল্লীবন্ধু হুসাইন মুহম্মাদ এরশাদের ১ম মৃত্যু বার্ষিকী উপলক্ষ্যে আলতাফুন্নেছা খেলার মাঠে বৃক্ষ রোপন করা হয়।

উক্ত বৃক্ষ রোপন কর্মসূচী উদ্ধোধন করেন। জাতীয় পার্টির কেন্ত্রীয়ও সাংগঠনিক সম্পাদক ও জেলা জাতীয় যুব সংহতির সভাপতি শাহীন মোস্তফা কামাল ফারুক।

এ সময় উপস্থিত ছিলেন জাতীয় পার্টির কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য ও জেলা জাতীয়ও যুব সংহতির সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, কেন্দ্রীয় জাপার সদস্য ও কেন্দ্রীয় মুক্তিযোদ্ধার পার্টির সহ-সভাপতি এম এ গণি সরকার, বগুড়া জেলা জাপার সহ-সভাপতি শহিদুর রহমান পশারী মন্টু, সদর উপজেলা জাপার সভাপতি সদর উপজেলার ভাইস চেয়ারম্যান সাবেক ছাত্রনেত্রা এইচ এম ইকবাল, সদর উপজেলার জাপার সাধারণ সম্পাদক সাবেক ছাত্রনেতা মোঃ আরিফুল ইসলাম শহিদ, জাতীয় শ্রমিক পার্টির জেলার সদস্য সচিব শহিদুল আলম শহিদ, শহর যুব সংহতির আহ্বায়ক যুবনেতা মাকছুদ আলম, সদস্য সচিব যুবনেতা শরিফুল ইসলাম বাবু, সদর যুব সংহতির সদস্য সচিব মনির খান, যুবনেতা মোঃ এরশাত শেখ, মোর্শেদুল ইসলাম, রবি, জাতীয় ছাত্র সমাজ কেন্দ্রীয় কেন্দ্রীয় কমিটির যুগ্ম ছাত্র ও শিক্ষা বিষয়ক সম্পাদক মোঃ তাহমিদুল হক প্রতিক, সদর সেচ্ছাসেবক পার্টির সভাপতি সুলতান আহম্মেদ, সাধারণ সম্পাদক হাসান, সোহাগ, ছাত্রনেতা আরাফ আর রাফি, ইমন, শহর সেচ্ছাসেবক পার্টির আহ্বায়ক বেলাল হোসেন, জাহিদ, রহমান, হাবীব প্রমুখ। 

সকাল থেকে জেলা জাতীয় পার্টির কার্যালয়ে কোরআন খানী ও বাদ আসর মিলাদ মাহফিলের মধ্য দিয়ে পল্লী বন্ধু হুসাইন মুহম্মদ এরশাদ এর রুহের মাহফিরাত কামনা করা হয়। ও সদ্য প্রয়াত জাপার সাবেক এমপি বগুড়া জেলা জাপার সহ-সভাপতি এ্যাড. শাহাজান আলী তালুকদারের রুহের মাহফিরাত কামনা করা হয়। 

 

উপরে