প্রকাশিত : ৩ আগস্ট, ২০২০ ১৫:২৮

পাঁচবিবিতে ৬০০ পরিবার পেলো ঈদের গোস্ত

হিলি (দিনাজপুর)
পাঁচবিবিতে ৬০০ পরিবার পেলো ঈদের গোস্ত

পাঁচবিবিতে অসহায় ও হতদরিদ্র ৬০০ পরিবার পেলো কোরবানি ঈদের গোস্ত। ঈদের পরদিন রবিবার থেকে সোমবার সকাল পর্যন্ত এই অসহায় পরিবারের মাঝে গোস্ত বিতরণ করা হয়েছে।

সাবেক প্রধানমন্ত্রি খালেদা জিয়া ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়াম্যান তারেক রহমানের পক্ষ থেকে বিশিষ্ট ব্যবসায়ী শাহ কামাল রাসেল ঈদের পর দিন ৫টি গরু কুরবানী করেন। তিনি উপজেলার ৮টি ইউনিয়ন ও পৌর এলাকার বিভিন্ন স্থানে অসহায় মানুষের মাঝে গোস্ত গুলো বিতরণ করেন।

গোস্ত বিতরণ কালে বক্তব্য রাখেন আটাপুর ইউপি চেয়ারম্যান আ,স,ম সামছুল আরেফিন চৌধুরী আবু, বাগজানা ইউপি চেয়ারম্যান নাজমুল হক, জেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক শামীম হোসেন, থানা স্বেচ্ছা সেবক দলের সভাপতি রেজাউল ইসলাম, সাধারণ সম্পাদক প্রভাষক সামছুল হুদা দুলাল, পৌর স্বেচ্ছা সেবক দলের সাংগঠনিক সম্পাদক প্রভাষক শাহাদুল ইসলাম শাহাদত, জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক গোলাম রাব্বানি রাব্বি, মহীপুর সরকারি কলেজ শাখা ছাত্রদলের সাধারণ সম্পাদক ফয়সাল হোসেন আপেল, পৌর ছাত্রদলের যুগ্ম সম্পাদক মারুফ হাসান রোমেল, কুসুম্বা ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি আব্দুল হান্নান চৌধুরী, আওলাই ইউনিয়ন বিএনপির সাবেক সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম, আটাপুর ইউনিয়ন বিএনপির সাবেক যুগ্ম সম্পাদক আলহাজ্ব গোলজার হোসেন প্রমুখ।

উপরে