প্রকাশিত : ৩ সেপ্টেম্বর, ২০২০ ১৭:০১

রৌমারীতে পানিতে ডুবে ৩ জনের মৃত্যু

রাজীবপুর(কুড়িগ্রাম)প্রতিনিধি
রৌমারীতে পানিতে ডুবে ৩ জনের মৃত্যু
নদীতে গোসল করতে গিয়ে পানিতে ডুবে ৩ জনের মৃত্যু হয়েছে। মৃতরা হলেন দীনা খাতুন (১২), সিয়াম (১৩) ও হামিম (১৫)।সম্পর্কে এরা খালাতো ভাইবোন।
 
মর্মান্তিক এ মৃত্যুকে ঘিরে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।আজ বৃহস্পতিবার দুপুরের দিকে রৌমারী উপজেলার কজেলপাড়া গ্রামে এ ঘটনা ঘটে ।
 
মৃত ৩ শিশুর মামা জোবায়ের হোসেন জানান, আমার ভাগ্নি দীনা ও ভাগিনা হামিম কয়েকদিন আগে রৌমারী কলেজপাড়ায় খালার বাড়িতে বেড়াতে আসে।দুপুরের দিকে ৪ ভাইবোন ও মামাসহ ৫জন মিলে বাড়ির পাশে সোনাভরি নদীতে গোসল করতে যায়। এসময় দীনা পানিতে ডুবে যায়। তাকে উদ্ধার করতে অপর দু’ভাইবোন এগিয়ে গেলে তারাও পানিতে ডুবে যায়।
 
এ অবস্থায় তাদের বড়বোন তাকিয়া খাতুনের চিৎকারে স্থানীয় গ্রামবাসীরা পানি থেকে ৫ জনকে উদ্ধার করে। পরে তাদের রৌমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তিন জনকে মৃত ঘোষণা করেন।
 
মৃত দীনা'র বাড়ি ঢাকায় তার পিতার নাম অলি উল্ল্যাহর সে পঞ্চম শ্রেণীতে পড়াশোনা করত। হামিমের পিতার নাম আব্দুল কাদের তার বাড়ি উপজেলার কাউয়ারচর গ্রামে।সে নবম শ্রেণীর শিক্ষার্থী ছিল।সিয়ামের পিতার নাম হায়দার আলী।সে কলেজপাড়া গ্রামে তার বাড়ি। সে অষ্টম শ্রেণীতে পড়াশোনা করত।
 
ঘটনার সত্যতা স্বীকার করে রৌমারী থানার অফিসার ইনচার্জ আবু মোঃ দিলওয়ার হাসান ইনাম বলেন, ঘটনাস্থল পরিদর্শন করে শোকসন্তপ্ত পরিবারগুলোর জন্য সমবেদনা জানানো হয়েছে। এবং নদীতে গোসল করার ক্ষেত্রে সর্তকতা অবলম্বন করার জন্য নির্দেশনা প্রদান করা হয়েছে।
 
উপরে