প্রকাশিত : ১ অক্টোবর, ২০২০ ১৫:০৮

সিএনজি চালক বন্ধুকে খুন করে পুলিশের হাতে ধরা পড়লো রাব্বি

ষ্টাফ রিপোর্টার
সিএনজি চালক বন্ধুকে খুন করে পুলিশের হাতে ধরা পড়লো রাব্বি

বগুড়ার শেরপুরে ধানের ক্ষেত থেকে মিনহাজ নামে এক অটোরিকশা চালকের লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় রাব্বি নামে একজনকে গ্রেফতার করা হয়েছে এবং সে খুনের দায় স্বীকার করেছে বলে জানিয়েছেন পুলিশ।

পুলিশ জানায়, অটোরিকশা ছিনতাই করে বিক্রি করার উদ্দেশ্যেই এই ঘটনা ঘটিয়েছে আসামী। ২৯ সেপ্টেম্বর রাতে খুনের এই ঘটনাটি ঘটে। আসামী ৯৯৯ এ ফোন করে নিজেই অভিযোগ করে কিছু ছিনতাইকারী তার বন্ধুসহ অটোরিকশা ছিনতাই করেছে। এরপর পুলিশ তদন্তের জন্য মাঠে নামে। এক পর্যায়ে তারা মিনহাজের বন্ধু রাব্বিকে আটক করে জিজ্ঞাসাবাদ করে। পরবর্তিতে সে তার বন্ধুকে খুন করেছে বলে স্বীকার করে।

মরদেহ উদ্ধারের পর জোড়গাছা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে বগুড়ার পুলিশ সুপার গ্রেফতারকৃত ফজলে রাব্বীর উপস্থিতি এবিষয়ে ব্রিফিং করেন। 
 
পুলিশ সুপার বলেন,গ্রেফতারকৃত ফজলে রাব্বী পুলিশকে জানিয়েছে, মিনহাজ তাদের পাশের গ্রামের বাসিন্দা হিসেবে পরিচিত। মিনহাজ তাকে মাঝে মধ্যেই ব্লাক মেইল করে অনেক টাকা লোকসান করিয়েছে। একারনে কয়েকদিন আগে থেকেই মিনহাজকে খুন করার পরিকল্পনা করে। পরিকল্পনা অনুয়ায়ী মঙ্গলবার (২৯ সেপ্টেম্বর) কৌশলে তার অটোরিক্সা ভাড়া করে। ওই রাতেই শেরপুর উপজেলার সুঘাট ইউনিয়নের জোড়গাছা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে নিয়ে যায়।সেখানে কোমল পানীয়ের সাথে ঘুমের ট্যাবলেট মিশিয়ে মিনহাজকে পান করায়।এরপর অচেতন হয়ে পড়লে চাকু দিয়ে মুখ মন্ডলসহ শরিরের বিভিন্ন স্থানে খুঁচিয়ে খুঁচিয়ে ক্ষত বিক্ষত করে। এরপর মরদেহ টেনে হিচড়ে পাঁচশ গজ দুরে ধানক্ষেতে কাঁদার মধ্যে লুকিয়ে রেখে অটোরিক্সা ফেলে রেখে বাড়ি ফিরে যায়। পরে নিজের পায়ের তারুতে নিজেই ছুরিকাঘাত করে পরদিন বুধবার বিকেলে শেরপুর থানায় হাজির হয়।সেখানে নিজেকে খুনের দায় থেকে আড়াল করতে ছিনতাই নাটক সাজায়। তার কথায় পুলিশের সন্দেহ হলে তাকে আটক করে ব্যাপক জিজ্ঞাসাবাদ করলে ফজলে রাব্বী নিজেই খুন করার কথা পুলিশের কাছে স্বীকার করে।

ময়নাতদন্তের জন্য লাশ শজিমেক হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। এছাড়া রাব্বিকে আরও জিজ্ঞাসাবাদ করা হবে বরে জানিয়েছে পুলিশ।

 

উপরে