প্রকাশিত : ৫ অক্টোবর, ২০২০ ১৬:২৬

বগুড়ায় ইউপি সদস্য প্রার্থীর উপর হামলা

বগুড়ায় ইউপি সদস্য প্রার্থীর উপর হামলা

বগুড়া সদরের ৪নং এরুলিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৭নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী মোঃ গোলাম রব্বানীর উপর রোববার দুপুুরে ১২জন অজ্ঞাত যুবক অতর্কিত হামলা চালায়।

স্থানীয়রা জানায়, ওই দিন দুপুর ২টায় বগুড়া সদরের এরুলিয়া ইউনিয়নের বানদিঘী হাট হইতে সিএনজি অটোরিক্সা যোগে কৃষ্ণপুর গ্রামে ইউনিয়ন ভূমি অফিসে যাওয়ার সময় বানদিঘী আজির মোড় নামক স্থানে সিএনজি অটোরিক্সা আটকিয়ে আনুমানিক ১০ থেকে ১২জন যুবক কিছু বুঝে ওঠার আগেই এলোপাতাড়ি লাথি, ঘুষি ও কাঠের বাটাম দ্বারা মোঃ গোলাম রব্বানীকে মারতে থাকে।

আহত গোলাম রব্বানী জানান, ঘটনার ৩০মিনিট পূর্বে অপরিচিত মোবাইল নং ০১৭৮২৭১৭৬৫৯ থেকে ফোন করে পরিচয় গোপন রেখে গোলাম রব্বানীর সঙ্গে দেখা করতে চায় ও আমার অবস্থান জানতে চায়। স্থানীয় লোকজন এগিয়ে আসলে আমার পাঞ্জাবীর পকেটে থাকা একটি এন্ড্রয়েড মোবাইল ফোন ও কাছে থাকা ৫ হাজার ৫শত ৪৩টাকা ও জমিজমার কাগজপত্র ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। এসময় আমার সঙ্গে পাশের সীটে বসে ছিলেন সিএনজি আটোরিক্সায় মাওলানা মোঃ রেজাউল করিম, পিতাঃ মোঃ রায়হান মোল্লা, সাং: বানদিঘী নতুনপাড়া। তারও একটি মোবাইল ফোন ছিনিয়ে নেয়ার চেষ্টাকালে ফোনটি ভেঙে যায়।   

এবিষয়ে বগুড়া সদর থানায় রোবাবার রাতে একটি লিখিত অভিযোগ করা হয়েছে।

 

উপরে