প্রকাশিত : ৬ অক্টোবর, ২০২০ ১৬:৪৭

দেলোয়ারের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা

অনলাইন ডেস্ক
দেলোয়ারের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা

নোয়াখালীর বেগমগঞ্জে বসতঘরে ঢুকে নারীকে বিবস্ত্র করে নির্যাতনের ভিডিও ফেসবুকে ছড়িয়ে দেয়ার ঘটনায় গ্রেফতার দেলোয়ার বাহিনীর প্রধান দেলোয়ার হোসেনের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা হয়েছে। সোমবার রাতে র‌্যাব ১১-এর ডিএডি আবদুল বাশেদ বাদী হয়ে অস্ত্র আইনে সিদ্ধিরগঞ্জ থানায় এ মামলা করেন।

এর আগে রোববার রাত আড়াইটার দিকে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের শিমরাইল চেকপোস্টে দেলোয়ার হোসেনকে গুলি ও পিস্তলসহ আটক করে র্যাজব। তার স্বীকারোক্তি মোতাবেক রাজধানীর কামরাঙ্গীরচর এলাকা থেকে ওই মামলার প্রধান আসামি বাদলকে গ্রেফতার করা হয়।

র‌্যাব ১১-এর ব্যাটালিয়ন অধিনায়ক লে. কর্নেল খন্দকার সাইফুল আলম জানান, নারীকে বিবস্ত্র করে নির্যাতনের ভিডিও ধারণের মাধ্যমে জিম্মি করে অর্থ হাতিয়ে নিতে চেয়েছিল দেলোয়ার বাহিনী। তাদের বিরুদ্ধে এলাকায় সন্ত্রাস, চাঁদাবাজি ও মাদক ব্যবসাসহ নানা অপকর্মের অভিযোগ আছে বলে তিনি জানান।

পরে রাতে দেলোয়ারের স্বীকারোক্তি অনুযায়ী নোয়াখালীর বেগমগঞ্জে তার মাছের খামারে অভিযান চালিয়ে ৭টি তাজা ককটেল ও দুটি গুলি উদ্ধার করে র‌্যাব।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার ওসি কামরুল ফারুক বলেন, অস্ত্র ও গুলি উদ্ধারের ঘটনায় র্যাদব বাদী হয়ে দেলোয়ার বাহিনী প্রধানের বিরুদ্ধে মামলা করেছে। তাকে জিজ্ঞাসাবাদের জন্য সাত দিনের রিমান্ডে নেয়ার আবেদন জানিয়ে আদালতে পাঠানোর প্রস্তুতি চলছে।

উপরে