প্রকাশিত : ৮ অক্টোবর, ২০২০ ১৩:৪১

হাকিমপুরে নারী-শিশু নির্যাতন ও ধর্ষণের প্রতিবাদে মানববন্ধন

হিলি (দিনাজপুর)
হাকিমপুরে নারী-শিশু নির্যাতন ও ধর্ষণের প্রতিবাদে মানববন্ধন
নোয়াখালীতে নারী নির্যাতনের ঘটনাসহ সকল ধর্ষণ নিপীড়নের ঘটনায় সম্পৃক্ত ও পৃষ্ঠপোষকদের দ্রুত গ্রেফতার এবং সর্বোচ্চ বিচার ও নারীর প্রতি সহিংসতার স্থায়ী অবসানের দাবিতে দিনাজপুরের হাকিমপুরে মানববন্ধন "তারুণ্য শক্তি" সংগঠন ।
 
আজ বৃহস্পতিবার বেলা ১১ টায় হাকিমপুর প্রেসক্লাবের সামনে তারুণ্য শক্তি নামের একটি সংগঠন এই মানববন্ধন করেন।
 
উক্ত মানববন্ধনে উপস্থিত ছিলেন, হাকিমপুর পৌর মেয়র জামিল হোসেন চলন্ত, উপজেলা সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক তৌহিদুলইসলাম  তৌহিদ, তারুণ্য শক্তি সংগঠনের ৯২ জন সদস্য সহ এলাকাবাসী।   
 
এসময় তারুণ্য শক্তি সংগঠনের সভাপতি তানভীর রেজা তনময় বলেন, নারী ও শিশু ধর্ষনসহ সকল যৌন স‌হিংসতা প্র‌তি‌রো‌ধে আমাদের এই মানববন্ধন।
 
বর্তমানে ধর্ষণ এবং নারী নির্যাতনের ঘটনা এতটাই  জঘন্য ও ভয়াবহ আকার ধারণ করেছে যা সকল মাত্রা ছাড়িয়ে গেছে। সমাজের প্রতি টি স্তরেই নারী নিরাপত্তা নিশ্চিতকরণে ব্যর্থ এ জাতি। অনেক হয়েছে, আর নাহ! আর নয় কোন ধর্ষণ! এবার চাই স্থায়ী সমাধান!
 
তিনি আরও বলেন, আমাদের এই পদক্ষেপ তখনই সফল হবে, যখন আমরা সবাই মিলে একসাথে প্রতিরোধ গড়ে তুলবো। মা-বোনের সম্ভ্রম রক্ষায় শক্তিশালী প্রতিরোধ গড়ে তুলতে আমরা তারুণ্য শক্তি পরিবার। হাকিমপুরের সকল সামাজিক সংগঠনসহ সকল স্তরের বয়সের মানুষকে আমাদের এই প্রতিবাদে অংশগ্রহণ করতে অনুরোধ করছি। আসুন একসাথে প্রতিরোধ গড়ে তুলি, নারীর নিরাপত্তা নিশ্চিতকরণে আওয়াজ তুলি।
উপরে