প্রকাশিত : ১৭ অক্টোবর, ২০২০ ১৩:৪৪

পঞ্চগড়ে নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ

পঞ্চগড় প্রতিনিধি
পঞ্চগড়ে নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ

জেলা পুলিশের আয়োজনে পঞ্চগড়ে নারী ধর্ষন ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার পঞ্চগড় পৌরসভা চত্বরে ওই সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য দেন পুলিশ সুপার মো. ইউসুফ আলী। পঞ্চগড় পৌরসভার মেয়র তৌহিদুল ইসলামের সভাপতিত্বে সমাবেশে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পঞ্চগড় সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আমিরুল ইসলাম, ভাইস চেয়ারম্যান কাজী আল তারিক, জেলা মহিলা সংস্থার চেয়ারম্যান মনিরা পারভীন ও জেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জাকিয়া খাতুন।

প্রধান অতিথির বক্তব্যে পুলিশ সুপার বলেন, আমাদের সকলকে নারীর প্রতি সহনশীল হতে হবে। তারা আমাদেরই মা-বোন। তাদের প্রতি কুদৃষ্টিতে তাকানো, ইভটিজিং, ধর্ষণ ও নারী নির্যাতন এসব বন্ধ করতে হবে। সমাজে স্থিতিশীলতা ফিরিয়ে আনতে হবে। তবেই নারী ধর্ষণ ও নির্যাতন বন্ধ হবে। এ জন্য সবাইকে সচেতন হতে হবে। পঞ্চগড় জেলার যে কোন স্থানে এ ধরনের কোন ঘটনা ঘটলে তাৎক্ষণিকভাবে পুলিশকে জানানোর আহবান জানান তিনি। এ জন্য তিনি সবাইকে জেলা পুলিশ ও সংশ্লিষ্ট থানার মোবাইল নম্বর সাথে রাখার অনুরোধ জানান। নারী ধর্ষণ ও নির্যাতনের কোন ঘটনার খবর পাওয়া মাত্র পুলিশ তাৎক্ষণিকভাবে ব্যবস্থা গ্রহণ করবে।

উপরে