প্রকাশিত : ১৭ অক্টোবর, ২০২০ ১৬:৫৯

সৈয়দপুর শহরে ডিলাক্স ফার্নিচার শোরুমে দুঃসাহসিক চুরি

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি
সৈয়দপুর  শহরে ডিলাক্স ফার্নিচার শোরুমে দুঃসাহসিক চুরি

নীলফামারীর সৈয়দপুরে একটি ফার্নিচার শোরুমে দুঃসাহসিক চুরি সংঘটিত হয়েছে। গত শুক্রবার (১৬ অক্টোবর) দিবাগত গভীর রাতে শহরের বঙ্গবন্ধু সড়কের (রংপুর রোড) ট্রাক স্ট্যান্ড সংলগ্ন ডিলাক্স ফার্নিচার শোরুমে ওই চুরির ঘটনাটি ঘটে। চোর ওই শোরুম থেকে নগদ প্রায় ২০ হাজার টাকা চুরি করে  নিয়ে যায়।

জানা গেছে, ঘটনার দিন গত শুক্রবার জুম্মার নামাজের দিন হওয়ায় দুপুর আনুমানিক ১২টার দিকে  ডিলাক্স ফার্নিচার শো-রুমটি বন্ধ করে এর স্বত্ত্বাধিকারী মো. মনিরুল ইসলামসহ কর্মচারী নিজ নিজ বাড়িতে চলে যান। আর ওই দিন গভীর রাতে এক চোর শো-রুমের পশ্চিম প্রান্তের দেওয়ালে লাগানো এ্যাডজাস্ট ফ্যান খুলে ফেলে এবং ওই স্থান দিয়ে  শোরুমটির ভেতরে ঢুকে। এরপর চোরেরা শোরুমের ফাইল ক্যাবিনেট ও ক্যাশ বাক্সের টেবিলের ড্রয়ার ভেঙ্গে নগদ প্রায় ২০ হাজার টাকা চুরি করে নিয়ে যায়। পরদিন আজ শনিবার সকালে প্রতিদিনের মতো ম্যানেজার রবিউল ইসলাম শো-রুমের সার্টারের তাল খুলে ভেতরে প্রবেশ করেন। এরপর দেখতে পান শোরুমের ফাইল ক্যাবিনেট ও ক্যাশ বাক্সের ড্রয়ের ভাঙ্গা এবং কাগজপত্রসহ বিভিন্ন মালামালগুলো  এলোমেলোভাবে ছড়ানো ছিটানো অবস্থায় পড়ে রয়েছে। এ সময় তিনি দেখতে পান শোরুমে এ্যাডজাস্ট ফ্যানটি খোলা অবস্থায় ঝুলছে। এতে তাঁর মনে সন্দেহ হয়। পরে তিনি বুঝতে পারেন এ্যাডজাস্ট লাগানো স্থান দিয়ে চোরেরা ভেতরে ঢুকে শোরুমে চুরি করেছে। শো-রুমের থাকা সিসিটিভি ফুটেজে একজন চোরকে দেওয়ালের এ্যাডজাস্ট ফ্যানের স্থান দিয়ে ভেতরে ঢুকতে এবং সিসিটিভির ক্যামেরা আঁড়াল চেষ্টা করতে দেখা গেছে। শো-রুমের স্বত্বাধিকারী মনিরুল ইসলাম জানান, চোরেরা তাঁর  নগদ প্রায় ২০ হাজার টাকা চুরি করে নিয়ে গেছে। তবে শো-রুমের অন্য কোন মালামাল চুরি যায়নি বলে জানান তিনি।এদিকে, খবর পেয়ে সৈয়দপুর থানার পুলিশ চুরি যাওয়া ডিলাক্স ফার্নিচার শো-রুম পরিদর্শন করেছেন। এ  চুরির ঘটনায় এ রিপোর্ট পাঠানো সময় সৈয়দপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের প্রস্তুতি চলছিল।

সৈয়দপুর থানার ডিউটি অফিসার এসআই জেসমিন আক্তার জানান, ফার্নিচার শো-রুমে চুরির  বিষয়ে কেউ কোন লিখিত অভিযোগ করেননি।
অপরদিকে, শহরের ব্যস্ততম বঙ্গবন্ধু সড়কে এ ধরনের দুঃসাহসিক চুরির ঘটনায় ব্যবসায়ীদের মধ্যে চরম আতঙ্ক দেখা দিয়েছে। তাই ব্যবসায়ীরা শহরে রাতে বেলা থানা পুলিশের টহল  আরো জোরদারের দাবি জানিয়েছেন।

উপরে