প্রকাশিত : ৩১ অক্টোবর, ২০২০ ১৩:৩২

পর্যায়ক্রমে কাহালু-নন্দীগ্রামের সকল রাস্তার কাজ করা হবে: এমপি মোশারফ

কাহালু (বগুড়া) প্রতিনিধি
পর্যায়ক্রমে কাহালু-নন্দীগ্রামের সকল রাস্তার কাজ করা হবে: এমপি মোশারফ

প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রনালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য ও বগুড়া-৪, কাহালু-নন্দীগ্রাম এলাকার সংসদ সদস্য বিশিষ্ট শিল্পপতি আলহাজ্ব মোঃ মোশারফ হোসেন বলেন, পর্যায়ক্রমে কাহালু-নন্দীগ্রাম উপজেলার সকল রাস্তা কাজ করা হবে।

শুক্রবার বিকেলে বগুড়ার কাহালু উপজেলার নারহট্র ইউনিয়নের দোদাই গ্রামের হেরিং বোন বন্ড (এইচ বি বি) রাস্তার উদ্বোধনী অনুষ্ঠানে উপরোক্ত কথাগুলো বলেন তিনি।

এ সময় উপস্থিত ছিলেন কাহালু উপজেলা বাস্তবায়ন কর্মকর্তা আব্দুল জোব্বার, কাহালু উপজেলা বিএনপির আহবায়ক ও বীরকেদার ইউ পি চেয়ারম্যান ছেলিম উদ্দিন, যুগ্ম আহবায়ক নেছার উদ্দিন, সাবেক সদস্য সচিব অধ্যক্ষ রফিকুল ইসলাম, বিএনপিনেতা আলহাজ্ব আব্দুল করিম, আমজাদ হোসেন, আলহাজ্ব আব্দুল মান্নান তালুকদার পুটু, ইদ্রিস আলী, আলহাজ্ব গোলাম রব্বানী, এ কে এম রায়হান, আবু তালেব সাকি, যুবদলনেতা আব্দুল মোমিন, আজাদ তালুকদার, খোকন খান, মিনু, শামীম, হাফিজার রহমান, মামুন, বগুড়া জেলা ছাত্রদলের সদস্য রাকিব ইমতিয়াজ (শাওন), ছাত্রদলনেতা মোহাম্মাদ আলী সুমন, মোস্তফা আমীর রেজওয়ান (স্বাধীন) সহ অত্র এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ। উল্লেখ্য যে, উক্ত রাস্তায় ব্যায় ধরা হয়েছে প্রায় ৪৪ লাখ টাকা।

 

উপরে