প্রকাশিত : ৪ নভেম্বর, ২০২০ ১৮:২৫

সাপাহারে প্রতিবন্ধী যুবকের মৃত্যু

সাপাহার (নওগাঁ) প্রতিনিধি
সাপাহারে প্রতিবন্ধী যুবকের মৃত্যু

নওগাঁর সাপাহারে এক প্রতিবন্ধী যুবক বাসের সিটে বসে থাকা অবস্থায় মৃত্যু বরন করেছে।বুধবার সকাল ৭টায় বগুড়া থেকে ছেড়ে আসা সাপাহার গামী লিজা এন্টার প্রাইজ নামের গাড়ীতে উঠে প্রতিবন্ধী যুবক রাশিদুল (৩০),এর পর বেলা পৌনে ১১টার দিকে গাড়ীটি সাপাহার জিরো পয়েন্টে পৌছালে বাসের সকল যাত্রী নেমে যায়, কিন্ত শেষ লাইনে বসা ব্যাক্তিকে দেখে তার কাছে গিয়ে বাসের সুপার ভাইজার তাকে ডাকা ডাকি করে, সে কোন সাড়া না দিলে তার গায়ে হাত দিতেই যুবকটি লুটিয়ে পরে।

এসময় তরিঘরি করে রাশিদুলকে সাপাহার স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক রাশিদুলকে মৃত ঘোষনা করেন।
মৃত্যের পরিবার সুত্রে জানা যায়, প্রায় ১মাস আগে রাজ মিস্ত্রীর হেলপার হিসেবে কাজ করার জন্য সে ঢাকায় যায়। যাওয়ার ১মাস পরে বাড়ি ফেরার পথে এমন হৃদয় বিদারক ঘটনা ঘটে। মৃত্যুর প্রায় বছর খানের আগে রাশিদুল বিয়ে করে ছিলো,প্রতিবন্ধী হওয়ায় ক’মাস পরেই ছাড়া-ছাড়ি হয়ে যায়।

এবিষয়ে সাপাহার থানার অফিসার ইনচার্জ (ওসি) তারেকুর রহমান সরকারের সাথে কথা হলে বিষয়টি তিনি নিশ্চিত করে বলেন মৃত্যুর সঠিক কারণ জানার জন্য লাশ ময়না তদন্তের জন্য নওগাঁ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। প্রতিবন্ধী মৃত্য যুবক উপজেলার গুচ্ছ গ্রামের প্রতিবন্ধী শফিউদ্দীন ওরফে বিশু’র ছেলে,মৃত্যের বাবা জানান তার ছেলের হারনিয়া রোগ ছিলো।

উপরে