প্রকাশিত : ৭ নভেম্বর, ২০২০ ১৩:৪৮

বগুড়ায় অস্ত্রসহ নব্য জেএমবির ৪ সদস্য গ্রেপ্তার

ষ্টাফ রিপোর্টার
বগুড়ায় অস্ত্রসহ নব্য জেএমবির ৪ সদস্য গ্রেপ্তার

বগুড়ার চন্ডিহারা থেকে নিষিদ্ধ জঙ্গি সংগঠন নব্য জেএমবির চারজনকে অস্ত্র সহ গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ৭.৫ একটি বিদেশি পিস্তল, দেশী তৈরী একটি ওয়ান শুটার গান, ২টি কার্তুজ ৩টি অত্যাধুনিক বার্মিজ চাকু ,১টি চাপাতি, ১ কেজি বিস্ফোরক দ্রব্য, ৪টি ব্যাটারি এবং জিহাদি বই উদ্ধার করা হয়।

আজ শনিবার ভোররাতে বগুড়ার শিবগঞ্জ উপজেলার চন্ডিহারা বাজার থেকে তাদের গ্রেপ্তার করা হয়। আজ বেলা সাড়ে ১১টায় প্রেস ব্রিফিংয়ে এসব তথ্য নিশ্চিত করেন পুলিশ।

রাজশাহী রেঞ্জের ডিআইজি আব্দুল বাতেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে আজ শনিবার ভোরে জেলা গোয়েন্দা পুলিশের একটি দল অভিযান চালিয়ে  শিবগঞ্জ উপজেলার চন্ডিহারা বাজার থেকে চারজনকে অস্ত্র সহ গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃত ব্যক্তিরা হলেন- জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের আইটি বিভাগের ছাত্র নব্য জেএমবির আইটি শাখার সদস্য গোপালগঞ্জ জেলার মুকসুদপুর উপজেলার তরশ্রীরামপুর এলাকার মোহাম্মদ আলীর ছেলে মোঃ তানভীর আহম্মেদ ওরফে আবু ইব্রাহিম, মিডিয়া শাখার প্রধান টাঙ্গাইল জেলার ভুয়াপুর উপজেলার জগতপোড়া গ্রামের খন্দকার গোলাম সারোয়ারের ছেলে মোঃ জাকারিয়া জামিল, জেএমরি সক্রিয় সদস্য ময়মনসিংহ শহরের চকশ্যামপুর এলাকার আব্দুর রহমানের ছেলে মোঃ আতিকুর রহমান এবং একই এলাকার নব্য জেএমবির সক্রিয় সদস্য মোঃ আব্দুল হাকিমের ছেলে মোঃ আবু সাঈদ।

রাজশাহী রেঞ্জের ডিআইজি আব্দুল বাতেন জানান, গ্রেপ্তারকৃত ৪ জনকে আদালতে প্রেরণ করে ১০ দিনের রিমান্ড আবেদন করা হবে।

 

উপরে