প্রকাশিত : ৯ নভেম্বর, ২০২০ ১৫:২৩

বগুড়ার জহুরুল নগরে কাউন্সিলর পদপ্রার্থী আব্দুল মতিনের মতবিনিময় সভা

অনলাইন ডেস্ক
বগুড়ার জহুরুল নগরে কাউন্সিলর পদপ্রার্থী আব্দুল মতিনের মতবিনিময় সভা

আসন্ন বগুড়া পৌরসভা নির্বাচনকে সামনে রেখে ৪ নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী আব্দুল মতিন সরকার এর সাথে জহুরুল নগর এলাকাবাসীর মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শহরের জহুরুল নগর উন্নয়ন কমিটির স্ব-উদ্যোগে এ মতবিনিময় সভার আয়োজন করা হয়।

জহুরুল নগর উন্নয়ন কমিটির সভাপতি আলহাজ্ব মোঃ ইসাহাক আলীর সভাপতিত্বে উক্ত মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৪ নং ওয়ার্ডের  বর্তমান কাউন্সিলর ও পৌরসভার প্যানেল মেয়র-১ এবং বগুড়া জেলা মোটর শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক, মোঃ সামছুদ্দিন শেখ হেলাল।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শহর আওয়ামী লীগের সহ-সাধারণ সম্পাদক শাহদাৎ হোসেন শাহিন, ৪ নং ওয়াড্র্ আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোঃ ইফতেখার হাসান জিসু, আর টিভির বগুড়া জেলা প্রতিনিধি জি.এম. সজল ও বগুড়া জেলা পিক-আপ মালিক সমিতির সাধারণ সম্পাদক মোঃ মোশারফ হোসেন বুলবুল।

প্রধান অতিথি ও বিদায়ী কাউন্সিলর সামছুদ্দিন শেখ হেলাল এলাকাবাসীর এ মতবিনিময় সভায় জানান যে, আগামী পৌর নির্বাচনে ৪ নং ওয়াড্র্রে কাউন্সিলর পদপ্রার্থী, আমার আস্তাভাজন স্নেহের ভাতিজা আব্দুল মতিন সরকার একজন সৎ, যোগ্য ও নির্ভীক কাউন্সিলর প্রার্থী।

তিনি আরোও জানান, ৪ নং ওয়ার্ডে উন্নয়ন ও এলাকাবাসীর দীর্ঘদিনের দাবি রাস্তা ও ড্রেনের দূর্ভোগ হতে উদ্ধার পেতে যোগ্য কাউন্সিলর হিসেবে আব্দুল মতিন সরকারের কোন বিকল্প নেই। নির্বাচনী পূর্ব প্রস্তুতিস্বরূপ আয়োজিত এ মতবিনিময় সভায় জহুরুল নগর এলাকাবাসীর সুধীজন ও সুশীল সমাজ মত প্রকাশ করেন যে, দল মত নির্বিশেষে আসন্ন পৌর নির্বাচনে ৪ নং ওয়ার্ডের উন্নয়নের স্বার্থে এবারে পৌর নির্বাচনে যোগ্যতম কাউন্সিলর পদপ্রার্থী আব্দুল মতিন সরকারকে সমথর্ন করে এলাকাবাসী একজোট হয়ে কাজ করবেন বলে সকলেই আশাবাদ ব্যক্ত করেন।

জহুরুল নগর উন্নয়ন কমিটির উপদেষ্ঠা অবসর প্রাপ্ত ব্যাংক কর্মকর্তা এ.এস.এম হিসাম ডিউ জানান, জহুরুল নগরে  রাস্তা ও ড্রেনের জন্য যে জনদৃর্ভোগ হচ্ছে তা লাঘব করতে এবং এলাকার সার্বিক উন্নয়নে কাউন্সিলর হিসেবে আব্দুল মতিন সরকারের কোন বিকল্প নেই এবং আমরা এলাকার উন্নয়নের স্বার্থে এলাকাবাসী এক জোট হয়ে দলমত নির্বিশেষে তার বিজয়ের জন্য আগামী পৌর নির্বাচনে ভোট দিবো এবং এলাকাবাসী স্ব স্ব উদ্যোগে নির্বাচনী প্রচার - প্রচারনায় কাজও করবো ইনশাআল্লাহ।

বগুড়া উত্তর জাতীয় শ্রমিক লীগের আহবায়ক জালাল উদ্দিন শেখ এর সঞ্চলনায়, নারী-পুরুষ সম্মিলিত জনতার ঢলের এ মতবিনিময় সভায় আরোও উপস্থিত ছিলেন বিশিষ্ট শিল্পপতি সাদাকাতুল বারী (পুটু সরকার), এ্যাড. লুৎফর রহমান, এ্যাড. শাহাদৎ হোসেন, শেরে বাংলা উন্নয়ন কমিটির সভাপতি রফিকুল ইসলাম রফিক, জহুরুল নগর বহুমখী উন্নয়ন কমিটি (পশ্চিম) এর সভাপতি আবু তাহের ও সাধারণ সম্পাদক লিমন, জহুরুল নগর উন্নয়ন কমিটির সাধারন সম্পাদক আব্দুল মান্নান শেখ, নুরানী মোড় এলাকার বিশিষ্ট ব্যবসায়ী রুহুল আমিন বনশ্রী, অবসর প্রাপ্ত টিএনটি কর্মকর্তা আলহাজ্ব আবুল হোসেন, অবসর প্রাপ্ত ব্যাংক কর্মকর্তা মঞ্জুর আলম, মহাস্থান ডিগ্রী কলেজের ইতিহাস বিভাগের প্রভাষক বুলবুল আহম্মেদ, ওমর সরকার, জাহাঙ্গীর চাচা, সোহেল আলাল শেখ, মোন্না, তন্ময়, ইসমাইল আকন্দ, জনি শেখ, হান্নান, জিয়াউর রহমান জিয়া, কাফি সহ জহুরুল নগর উন্নয়ন কমিটির সকল সদস্যবৃন্দসহ আরোও অনেকেই।

 

উপরে