প্রকাশিত : ১০ নভেম্বর, ২০২০ ১৩:৫৬

দূর্নীতিমুক্ত ইউনিয়ন গঠনে সকলের দোয়া ও সহযোগিতা চাইলেন: চেয়ারম্যান পদপ্রার্থী রন্জু

কাহালু (বগুড়া) প্রতিনিধি
দূর্নীতিমুক্ত ইউনিয়ন গঠনে সকলের দোয়া ও সহযোগিতা চাইলেন: চেয়ারম্যান পদপ্রার্থী রন্জু

আসন্ন বগুড়ার কাহালু উপজেলার ১ নম্বর বীরকেদার ইউনিয়ন পরিষদ নির্বাচনে মাদক, সন্ত্রাস ও দূর্নীতিমুক্ত ইউনিয়ন গঠনে সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেছেন আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী মো. আশরাফুল রহমান রন্জু।

আশরাফুল রহমান রন্জু এর সাথে সাক্ষাৎ করলে তিনি বলেন, আমি ন্যায় বিচার প্রতিষ্ঠা ও এলাকার সার্বিক উন্নয়ন এবং সমস্যা সমাধানে সকলকে সাথে নিয়ে কাজ করতে চাই। এলাকার শান্তি প্রতিষ্ঠার লক্ষ্যে যুব সমাজ ও গণমান্য ব্যক্তিদের সাথে নিয়ে অত্র ইউনিয়নকে মাদক, সন্ত্রাস ও দূর্নীতিমুক্ত সমাজ ব্যবস্থা এবং এর বিরুদ্ধে সামাজিক প্রতিরোধ গড়ে তুলতে চাই। এলাকার সকল অগ্রাধিকার ভিত্তিতে গ্রামে গ্রামে নারী নির্যাতন বন্ধে আইনীভাবে মানুষকে সজাগ করে তোলা সহ সকল সমাজ বিরোধী কাজ বন্ধের পদক্ষেপ গ্রহন করতে চাই।

তিনি আরও বলেন, তরুনরাই হচ্ছে আগামী দিনের দেশ গড়ার কারিগর, তাই সকল কাজে এবং আলোকিত সমাজ গড়তে তরুন নেতৃত্বের গুরুত্ব অপরিসীম। আমি সমাজের সার্বিক উন্নয়ন ও গরীব দুঃখী মানুষের পাশে দাঁড়াতে আসন্ন বীরকেদার ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে সকলের দোয়া ও সমর্থন কামনা করছি। বীরকেদার ইউনিয়নকে মাদক, সন্ত্রাস ও দূর্নীতিমুক্ত করতে আপনাদের মহা মুল্যমান ভোট প্রার্থনা করছি। আশরাফুল রহমান রন্জু ১৯৮৯ সালের ১২ এপ্রিল কাহালু উপজেলার বীরকেদার ইউনিয়নের ভোলতা গ্রামের এক সম্ভান্ত্য পরিবারে জম্মগ্রহন করেন। আশরাফুল রহমান রন্জু একজন আওয়ামীলীগের পরিবারের সন্তান। তার পিতার নাম শামছুল হক ও মাতার নাম আনজুয়ারা বেগম। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে তিনি বীরকেদার ইউনিয়নের বিভিন্ন স্থানে পোস্টাল ও প্যানা লাগিয়েছেন তিনি।

 

উপরে