প্রকাশিত : ১১ নভেম্বর, ২০২০ ১৫:৫০

আক্কেলপুরে নিখোঁজের ৫ দিন পরে এক কিশোরের বস্তাবন্দি লাশ উদ্ধার

আক্কেলপুর (জয়পুরহাট) প্রতিনিধি:
আক্কেলপুরে নিখোঁজের ৫ দিন পরে এক কিশোরের বস্তাবন্দি লাশ উদ্ধার

জয়পুরহাটের আক্কেলপুরে নিখোঁজের ৫ দিন পরে রেল লাইনের পাশ থেকে বস্তাবন্দি অর্ধ-গলিত অবস্থায় নাজমুল হোসেন (১৪) নামের এক কিশোরের লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। নিহত নাজমুল পার্শ্ববর্তী নওগাঁ জেলার বদলগাছী উপজেলার পূর্ব খাদাইল গ্রামের আলামিন হোসেনের পুত্র এবং খাদাইল উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণির ছাত্র।

পুলিশ ও পরিবার সূত্রে জানা গেছে, বুধবার ভোরে পৌর সদরের মহিলা কলেজের উত্তরে জোয়ানা রেল ব্রিজ এলাকায় রেল লাইনের পশ্চিম পার্শ্বে স্থানীয়রা বস্তাাবন্দি অর্ধ-গলিত লাশ দেখতে পেয়ে আক্কেলপুর থানায় খবর দেয়। খবর পেয়ে থানা পুলিশ ঘটনা স্থলে এসে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

উদ্ধারকৃত কিশোর নাজমুল হোসেন (১৪) গত ৬ নভেম্বর শুক্রবার সন্ধ্যায় বিয়ে বাড়ি থেকে নিখোঁজ ছিল বলে জানিয়েছে পরিবার।
 
কিশোর নাজমুল হোসেনের বাবা আলামিন বলেন, ৬ নভেম্বর শুক্রবার বিকালে আমার ভাতিজি তানজিলার বিয়ের অনুষ্ঠান থেকে আমার ছেলের মোবাইল ফোনে কল আসলে নাজমুল বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হয়। অনেক খোঁজাখুজির পর তাকে না পাওয়া গেলে পরদিন শনিবারে আমার ছেলের মোবাইল থেকে কল করে এক ব্যক্তি ১৫ ল টাকা মুক্তিপন দাবি করে। টাকা দিতে চাইলে ফোন কেটে দেয়। পরে ওই দিন ৪ জনকে আসামী করে বদলগাছী থানায় মামলা করি। আমার ছেলেকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে।

এ বিষয়ে নিহতের চাচা মতিউর রহমান বলেন, আমার ভাতিজাকে শুক্রবার বিকালে একটি মেয়ে বার বার ফোন করে আক্কেলপুর-জয়পুরহাট রাস্তার কেচের মোড়ে ডেকে নেওয়ার পর থেকেই নিখোঁজ হয়। অনেক খোঁজাখুজির পর আজ বুধবার রেল লাইনের পশ্চিম পার্শে¦ নাজমুলের বস্তাবন্দি অর্ধ-গলিত লাশ পাওয়া যায়।

এ ব্যাপারে বদলগাছী থানার ওসি (তদন্ত) রায়হান হোসেন বলেন, নিহত নাজমুলের বাবা গত শনিবার থানায় একটি অপহরন মামলা দায়ের করলে ৪ জনকে আটক করা হয়েছে। এটি একটি পরিকল্পিত হত্যাকান্ড। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ইতু নামের এক মেয়েকে থানায় নেওয়া হয়েছে। ময়না তদন্ত করে সঠিক তথ্য জানা যাবে।

আক্কেলপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল লতিফ খাঁন বলেন, ভোরে খবর পেয়ে ঘটনাস্থল থেকে বস্তাবন্দি অবস্থায় গলিত লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে এবং লাশ ময়না তদন্তের জন্য জয়পুরহাট মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্তের পর আইনী প্রক্রিয়ায় লাশটি বদলগাছী থানায় হস্তান্তর করা হবে।

 

উপরে