প্রকাশিত : ২৩ নভেম্বর, ২০২০ ১৫:৫৩

নীলফামারীর কিশোরগঞ্জে ৪২ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ শুরু

কিশোরগঞ্জ(নীলফামারী)প্রতিনিধি
নীলফামারীর কিশোরগঞ্জে ৪২ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ শুরু

“কোভিড-১৯ এবং স্বাস্থ্য সুরক্ষা” প্রতিপাদ্য নিয়ে নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলায় আজ সোমবার ৪২ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ শুরু হয়েছে।

কিশোরগঞ্জ বহুমুখী মডেল উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে এ সপ্তাহ উপলক্ষে মেলায় ২২ টি স্টল অংশগ্রহণ করেছে। সপ্তাহ ও মেলাটির শুভ উদ্বোধন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহ্ মোঃ আবুল কালাম বারী পাইলট। পরে উপজেলা নির্বাহী অফিসার মোছাঃ রোকসানা বেগমের সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহ্ মোঃ আবুল কালাম বারী পাইলট। বক্তব্য রাখেন সহকারী কমিশনার (ভূমি) মোঃ মেহেদী হাসান, উপজেলা জাতীয় পার্টির আহ্বায়ক ও এমপি’র প্রতিনিধি মোঃ রেজাউল আলম স্বপন, কিশোরীগঞ্জ বহুমুখী মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ গোলাম আজম, রণচন্ডি বসুনিয়া পাড়া দাখিল মাদ্রাসার সুপার মোজাফ্ফর হোসেন প্রমুখ। এছাড়া বিভিন্ন সরকারী কর্মকর্তা, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান, সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। বিজ্ঞান ও প্রযুক্তি বিভাগের পৃষ্ঠপোষকতায় এবং জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি যাদুঘরের তত্ত্বাবধানে এটির আয়োজন করে উপজেলা প্রশাসন।

 

উপরে