প্রকাশিত : ৩০ নভেম্বর, ২০২০ ২০:৪১

সাপাহারে বে-সরকারি ক্লিনিকে টাস্কফোর্স অভিযানে ৭৫ হাজার টাকা অর্থদন্ড

ষ্টাফ রিপোর্টার
সাপাহারে বে-সরকারি ক্লিনিকে টাস্কফোর্স অভিযানে ৭৫ হাজার টাকা অর্থদন্ড

নওগাঁর সাপাহারে ৪ টি বে-সরকারি ক্লিনিকে টাস্কফোর্স  অভিযানে   ভোক্তা অধিকার আইনে ৭৫ হাজার টাকা অর্থদন্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সোহরাব হােসেন।

সোমবার বেলা ১২ টা হতে ৩ টা পর্যন্ত  উপজেলা সদরে অবস্থিত বিভিন্ন বে-সরকারি ক্লিনিকগুলোতে এ অভিযান চালানো হয়। এসময় সার্বিক পরিবেশ, পরিস্কার পরিচ্ছন্নতা,যথাযথ কর্তৃপক্ষের আইনানুগ অনুমোদন ব্যতিরেকে ক্লিনিক পরিচালনা,সার্বক্ষণিক প্রয়োজনীয় সংখ্যক ডাক্তার-নার্স না থাকায় ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে দি নিউ পপুলার ক্লিনিকের ১৫ হাজার, সিটি ক্লিনিকের ২০ হাজার, জনসেবা ক্লিনিকের ২০ হাজার ও রয়েল ক্লিনিকের ২০ হাজার টাকা করে মোট ৭৫ হাজার টাকা অর্থদন্ড দেন নির্বাহী  ম্যাজিস্ট্রেটের ভ্রাম্যমাণ আদালত।

এসময় সাপাহার উপজেলা স্বাস্থ্য ও প.প কর্মকর্তা ডাঃ মুহাঃ রুহুল আমিন, স্যানিটারি অফিসার সাখাওয়াত হোসেন, আইন শৃঙ্খলায় দায়িত্বে নিয়োজিত সাপাহার থানার এস আই জাহিদ সঙ্গীয় ফোর্সসহ পুলিশ সদস্য ও গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।নির্বাহী ম্যাজিস্ট্রেট সোহরাব হোসেন জানান, ভবিষ্যতেও জনস্বার্থে এ ধরণের অভিযান অব্যাহত থাকবে।

উপরে