প্রকাশিত : ২ জানুয়ারী, ২০২১ ১৬:১৯

সাপাহারে জাতীয় সমাজসেবা দিবস পালন

সাপাহার (নওগাঁ) প্রতিনিধি:
সাপাহারে জাতীয় সমাজসেবা দিবস পালন

“ক্ষুধা ও দারিদ্রমুক্ত সমাজ বিনির্মাণে সেবা ও সুযোগ প্রান্তজনে” প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে নওগাঁর সাপাহারে জাতীয় সমাজসেবা দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার বেলা ১১টায় উপজেলা প্রশাসন ও সমাজসেবা কার্যালয়ের আয়োজনে উপজেলা হলরুমে উপজেলা নির্বাহী অফিসার কল্যাণ চৌধুরী’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য প্রদান করেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব শাহজাহান হোসেন।

উপজেলা নির্বাহী অফিসার কল্যাণ চৌধুরী বলেন, সরকার দেশের দরিদ্র ও পিছিয়ে পড়া মানুষের কল্যাণে কাজ করে আসছে, তিনি বলেন প্রতিবন্ধী ও গরিব মেধাবী ছাত্র ছাত্রীকে বিশেষ অনুদান এবং ক্ষুদ্র নৃগোষ্ঠী সম্প্রদায়, নদীভাঙনে সর্বস্বান্ত পরিবার, বস্তিবাসী সহ দারিদ্র্যসীমার নিচে বসবাসকারী জনগোষ্ঠীর আর্থসামাজিক উন্নয়নে আর্থিক সহায়তা দিয়ে যাচ্ছে।

আরো বক্তব্য প্রদান করেন উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুর রশিদ, থানার অফিসার ইনচার্জ (ওসি) তারেকুর রহমান, সাবেক মুক্তিযোদ্ধা কান্ডার ওমর আলী, সমাজসেবা কর্মকর্তা তৌফিকুর রহমান প্রমূখ।

এসময় উপজেলার বিভিন্ন স্তরের সুবিধাভোগী নারী পুরুষ এবং মাদ্রাসা ও এতিমখানার ছাত্র ও প্রতিষ্ঠানের প্রধানগণ উপস্থিত ছিলেন।  

 

উপরে