প্রকাশিত : ৩ জানুয়ারী, ২০২১ ১৯:১৭

সৈয়দপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উদ্যোগে মাস্ক বিতরণ ও জনসচেতনতা বৃদ্ধিকরণ প্রচারণা

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি
সৈয়দপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উদ্যোগে মাস্ক বিতরণ ও জনসচেতনতা বৃদ্ধিকরণ প্রচারণা

চলমান বৈশ্বিক প্রাণঘাতী নভেল করোনা ভাইরাসের প্রাদুর্ভাব ঠেকাতে নীলফামারীর সৈয়দপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সর উদ্যোগে মাস্ক বিতরণ ও জনসচেতনতা বৃদ্ধিকরণ প্রচার-প্রচারণা করা হয়েছে। গতকাল রবিবার (৩ জানুয়ারি) বেলা ১টায় সৈয়দপুর শহরের শহীদ ডা. জিকরুল হক সড়কে সৈয়দপুর প্রেসক্লাবের সামনে ওই মাস্ক  বিতরণ ও জনসচেতনতা বৃদ্ধিকরণ কর্মসূচি পালন করা হয়।

স্বাস্থ্য অধিদপ্তরের রংপুর বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. মো. আহাদ আলী প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মাস্ক বিতরণ কর্মসূচির শুভ উদ্বোধন করেন।
এ সময় সৈয়দপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আবু মো. আলেমুল বাসার, মেডিক্যাল অফিসার ডা. মো. আরমান হোসেন রনি, মেডিক্যাল টেকনোলজিস্ট(ইপিআই) মো. আবু তাহের সিদ্দিকী, ভারপ্রাপ্ত স্বাস্থ্য পরিদর্শক মো. বরকতউল্ল্যাসহ স্বাস্থ্য বিভাগের অন্যান্যরা উপস্থিত ছিলেন।

একই দিনে সৈয়দপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উদ্যোগে বাঙ্গালীপুর ইউনিয়নে বিভিন্ন পয়েন্টে মাস্ক বিতরণ ও জনসচেতনতা বৃদ্ধিকরণ প্রচারণা চালানো হয়েছে।
এর আগে পরিচালক (স্বাস্থ্য) ডা. মো. আহাদ আলী সৈয়দপুর উপজেলার বাঙ্গালীপুর ইউনিয়নের লক্ষণপুর কমিউনিটি ক্লিনিকে হাম ও রুবেলা টিকা দান ক্যাম্পেইন কার্যক্রম পরিদর্শন করেন।

উপরে