প্রকাশিত : ৫ জানুয়ারী, ২০২১ ১৪:২৭

জামালপুরে দুপক্ষের সংঘর্ষে নিহত ১

অনলাইন ডেস্ক
জামালপুরে দুপক্ষের সংঘর্ষে নিহত ১

জামালপুরের ইসলামপুর উপজেলায় দুই পক্ষের সংঘর্ষে একজন নিহত ও ২ জন গুরুতর আহত হয়েছেন। এঘটনায় দুই জনকে আটক করেছে পুলিশ।

সোমবার সন্ধ্যায় উপজেলার চরপুটিমারী ইউনিয়নের পয়েস্তি এলাকায় এ ঘটনা ঘটে। মঙ্গলবার (৫ জানুয়ারি) দুপুরে সহকারী পুলিশ সুপার (ইসলামপুর সার্কেল) সুমন মিয়া বিষয়টি বার্তা২৪.কম-কে নিশ্চিত করেছেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, দীর্ঘদিন থেকে চরপুটিমারী ইউনিয়নের পয়েস্তি গ্রামের মৃত নূর ইসলাম ওরফে মন্ডল মোল্লার ছেলে বাবলা (২৫), সহোদর ভাই এমদাদুল (৩৫) গংরা একই এলাকার আমীন মোল্লা পরিবারের সাথে জমিজমা নিয়ে বিরোধ চলে আসছিল। বিরোধের এক পর্যায়ে সোমবার সন্ধ্যায় আমিন মোল্লার ছেলে রুবেল মিয়া (১৪) একটি গাছের ডাল কাটছিল। গাছের ডাল কাটাকে কেন্দ্র করে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ বাঁধে।

এতে গুরুতর আহত হয় আমীন মোল্লার স্ত্রী ময়ফল (৪০), ছেলে সোহেল (২২) ও রুবেল মিয়া (১৪)। গুরুতর আহত অবস্থায় রাতেই তাদেরকে ময়মনসিংহ হাসপাতালে ভর্তি করা হয় । চিকিৎসাধীন অবস্থায় রাতেই মারা যায় রুবেল। নিহত রুবেল মিয়া স্থানীয় একটি বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র।

সহকারী পুলিশ সুপার (ইসলামপুর সার্কেল) সুমন মিয়া মঙ্গলবার দুপুরে বার্তা২৪.কম-কে বিষয়টি নিশ্চিত করে বলেন, খবর পাওয়ার সাথে সাথেই একদল পুলিশ নিয়ে রাত সাড়ে ৩টা থেকে আজ সকাল ৭টা পর্যন্ত অভিযান চালিয়ে পার্শ্ববর্তী শেরপুর জেলার চর বাবনা এলাকার ঘাতকদের আত্মীয় বাড়ি থেকে বাবলা ও এমদাদকে আটক করা হয়।

উপরে