প্রকাশিত : ৬ জানুয়ারী, ২০২১ ১৯:৫২

সাপাহারে জমিজমা সংক্রান্ত বিবাদে নিহত ১ জন ও আহত ৩

সাপাহার (নওগাঁ) প্রতিনিধি
সাপাহারে জমিজমা সংক্রান্ত বিবাদে নিহত ১ জন ও আহত ৩

নওগাঁর সাপাহারে জমিজমা সংক্রান্ত বিষয়কে কেন্দ্র করে সৃষ্ট সংঘর্ষে একই পরিবরের একজন নিহত ও ৩ জন গুরুতর আহত হয়েছেন।বুধবার সকালে উপজেলার তিলনী গ্রামে সংঘর্ষের ঘটনাটি ঘটে। পুলিশ ও স্থানীয় প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে পাতাড়ী ইউনিয়নের তিলনী মৌজায় কিছু সম্মপত্তি নিয়ে উপজেলার দক্ষিণ পাতাড়ী গ্রামের এসলাম আলী (৫৫) এর সাথে তিলনী গ্রামের আব্দুল হক এর বিরোধ চলে আসছিল।ঘটনার দিন সকালে পাতাড়ী গ্রাম হতে এসলাম আলী ও আমজাদ আলীর নের্তৃত্তে একদল লাঠিয়াল বাহিনী  আব্দুল হকের ভোগদখলীয় সম্পত্তি দখল করতে এলে উভয় পক্ষের মধ্যে এক রক্তক্ষয়ী সংঘর্ষ বাধে।

এসময় সৃষ্ট সংঘর্ষে এসলাম আলী ও আমজাদ আলীর লোকজনের লাঠির আঘাতে আব্দুল হক ও তার তিন ছেলে রবিউল আলম (৫০) হাবিবুর রহমান (২৫) ও রায়হান কবির (২৩) গুরুতর আহত হয়। এর পর গ্রামের লোকজন আহতদের উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্্ের নিয়ে এলে কর্তরত চিকিৎসক তাদের প্রাথমিক চিকিৎসা সেবা দিয়ে রবিউল আলম ও রায়হান কবিরকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার্ড করেন এবং আব্দুল হক (৭৫) ও তার মেজো ছেলে হাবিবুর রহমান কে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্্ের ভর্তি করেন।

রেফার্ডকৃত রবিউল ও রায়হান রাজশাহী মেডিকেলে ভর্তির পর চিকিৎসাধীন অবস্থায় বেলা দেড়টার দিকে রবিউল আলম এর মৃত্যু ঘটে।পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এবিষয়ে অফিসার ইনচার্জ (ওসি) তারেকুর রহমান সরকারের সাথে কথা হলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন যে এবিষয়ে থানায় একটি হত্যামামলা দয়েরের প্রস্ততি চলছে।

উপরে