প্রকাশিত : ১৩ জানুয়ারী, ২০২১ ১৬:৩৫

শিবগঞ্জে ৬ষ্ঠ শ্রেণির ছাত্রীকে ধর্ষন, থানায় মামলা

শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধি ঃ
শিবগঞ্জে ৬ষ্ঠ শ্রেণির ছাত্রীকে ধর্ষন, থানায় মামলা

বগুড়ার শিবগঞ্জ  উপজেলার মোকামতলা ইউনিয়নের চকপাড়া সরকার পাড়া গ্রামের বখাটে যুবক কর্তৃক ৬ষ্ঠ শ্রেণির ছাত্রীকে ধর্ষনের ঘটনায় ধর্ষিতার মা বিউটী বেগম বুধবার শিবগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছেন।

জানা যায়,  উপজেলার মোকামতলা ইউনিয়নের  চকপাড়া সরকার পাড়া  গ্রামের খোকন  এর  মেয়ে মোকামতলা  বালিকা উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণির মেধাবী ছাত্রী (১৫) কে গত ৯ জানুয়ারি বেলা ১১ টায় একই গ্রামের শফিকুল ইসলাম এর ছেলে মাজারুল ইসলাম (১৯) ওই ছাত্রীকে  তার মা কুমোর বড়ি তৈরীর কাজে সাহায্যে করার  কথা বলে কৌশলে তাদের বাড়িতে ডেকে নিয়ে যায়। সে সময় বাড়ি কেহ না থাকায় কৌশলে মাজারুল বাড়ির প্রধান দরজা বন্ধ করে ওই ছাত্রীর ঝাপটে ধরে ঘরের ভিতরে নিয়ে গিয়ে প্রাণ নাশের হুমকি ও নানা ভয়-ভীতি দেখিয়ে  তার ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক ভাবে ধর্ষন করে।  ওই সময়  ছাত্রীর আত্ম চিৎকারে আশপাশের লোকজন ছুটে আসলে বখাটে যুবক মাজারুল সু-কৌশলে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

এ ঘটনায় ওই ছাত্রীর মা বিউটী বেগম বাদী হয়ে ঘটনার প্রধান আসামী মাজারুলের নামে থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন।

এ ব্যাপারে শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ এসএম বদিউজ্জামান জানান,  এঘটনায় থানায় একটি ধর্ষন বুধবার থানায় মামলা নেওয়া হয়েছে। পুলিশ মামলার আসামীকে গ্রেফতারে তৎপর রয়েছে।

 

উপরে