প্রকাশিত : ১৬ জানুয়ারী, ২০২১ ১৩:৩৭

বগুড়ায় ফ্লাট বাসা ভাড়া নিয়ে মাদক ব্যবসা, ইয়াবাসহ গ্রেফতার ২

ষ্টাফ রিপোর্টার
বগুড়ায় ফ্লাট বাসা ভাড়া নিয়ে মাদক ব্যবসা, ইয়াবাসহ গ্রেফতার ২

বগুড়া সদর থানার মাদক বিরোধী অভিযানে ৮'শ ১৫ পিচ ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে যারা শহরের উপশহরে ফ্লাট বাসা ভাড়া নিয়ে মাদক ব্যবসা করে আসছিল। শুক্রবার দুপুরে অভিযানের নেতৃত্বে থাকা বগুড়া সদর থানার এসআই শরিফুল ইসলাম গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন।

গ্রেফতারকৃত আসামীরা হলেন, বগুড়া শেরপুর থানার ধনকুন্ডি বাবুপাড়া সরকার বাড়ীর মৃত রফিকুল হক সরকারের মেয়ে আরিফিন হক সরকার সেতু (২৮) ও লহ্মীপুর জেলার চন্দ্রগঞ্জ থানার বশিকপুর এলাকার হাজী শহিদুল্লাহ মাস্টারের ছেলে ইকবাল হোসেন (৪৩)।

সদর থানা সূত্রে জানা যায়, বগুড়া সদর থানার ওসি হুমায়ুন কবীরের নির্দেশনায় এস.আই শরিফুল ইসলাম ও এএসআই রফিকুল ইসলাম গোপন তথ্যের ভিত্তিতে সঙ্গীয় ফোর্স নিয়ে ১৫ জানুয়ারি সকাল আনুমানিক ১০ টায় বগুড়া শহরের উপশহর এলাকায় ১৩ নং রোডের একটি বাসার নিচতলার ভাড়াটিয়ার ফ্লাটে অভিযান চালায়। অভিযানে সন্দেহজনকভাবে প্রথমে নারী কন্সটেবল দ্বারা ওই ফ্লাটে থাকা সেতুর দেহ তল্লাশি করে ৬'শ ১০ পিচ ও পুরুষ আসামীর দেহ তল্লাশি করে ২'শ ৫ পিচ মোট ৮'শ ১৫ পিচ ইয়াবা উদ্ধারপূর্বক তাদের গ্রেফতার করে। এ বিষয়ে বগুড়া সদর থানার অফিসার ইনচার্জ হুমায়ুন কবীর জানান, গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে মাদক মামলা দায়েরপূর্বক আসামীদের বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। একই সাথে তিনি বলেন মাদকের বিরুদ্ধে এই অভিযান কঠোরভাবে চলমান থাকবে।

উপরে