প্রকাশিত : ২২ জানুয়ারী, ২০২১ ১৩:২৫

অতিদরিদ্র জনগোষ্ঠীর জীবনমান উন্নয়নে টিএমএসএস‘র উদ্যোগে অবহিতকরণ সভা

প্রেস বিজ্ঞপ্তি
অতিদরিদ্র জনগোষ্ঠীর জীবনমান উন্নয়নে টিএমএসএস‘র উদ্যোগে অবহিতকরণ সভা

কুড়িগ্রাম জেলার অতিদরিদ্র জনগোষ্ঠীর জীবনমান উন্নয়নে টিএমএসএস এর উদ্যোগে গত মঙ্গলবার ভুরুঙ্গামারী উপজেলা নির্বাহী অফিসারের সভাকক্ষে অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন কুড়িগ্রামের ভুরুঙ্গামারী উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) দীপক কুমার দেব শর্মা। বিশেষ অতিথির বক্তব্য রাখেন ভুরুঙ্গামারীর সহকারী কমিশনার (ভূমি) মোঃ জাহাঙ্গীর আলম। উপস্থিত ছিলেন টিএমএসএস এর যুগ্ম-পরিচালক মোঃ সাজ্জাদুর রহমান, ভুরুঙ্গামারী উপজেলার কৃষি অফিসার, প্রাণিসম্পদ কর্মকর্তা, মৎস্য কর্মকর্তা, যুব উন্নয়ন কর্মকর্তা, মহিলা বিষয়ক কর্মকর্তা, সমাজসেবা বিষয়ক কর্মকর্তা, উপজেলা শিক্ষা অফিসার, আবাসিক মেডিকেল অফিসার, পরিবার পরিকল্পনা কর্মকর্তা, স্থানীয় ইউপি চেয়ারম্যানগণ এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ। সভায় সভাপতিত্ব করেন টিএমএসএস এর পরিচালক মোঃ মাহমুদুর রশিদ। এ ছাড়াও উপস্থিত ছিলেন টিএমএসএস এবং ইএসডিও এর বিভিন্ন স্তরের উর্দ্ধতন কর্মকর্তাবৃন্দ।

অতিদরিদ্র জনগোষ্ঠীর সক্ষমতা বৃদ্ধি, দারিদ্র্য বিমোচন, টেকসই উন্নয়ন, অভিযোজন ও সক্ষমতা বৃদ্ধি এবং অর্থনৈতিক উন্নতি ত্বরানিত করতে প্রয়োজনীয় সরকারি ও বেসরকারি সেবা প্রাপ্তি নিশ্চিতকরণে প্রাতিষ্ঠানিক ও পদ্ধতিগত কাঠামো জোরদার করার জন্য সহযোগিতা প্রদানের লক্ষ্যে কুড়িগ্রাম জেলায় টিএমএসএস কর্তৃক বাস্তবায়িত প্রসপারিটি প্রকল্পের এই অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়।  

 

উপরে