প্রকাশিত : ২৪ জানুয়ারী, ২০২১ ১৩:০৬

দুপচাঁচিয়ায় ভূমিহীন ও গৃহহীনদের মাঝে জমির দলিল ও ঘরের চাবি হস্তান্তর

দুপচাঁচিয়া(বগুড়া) প্রতিনিধিঃ
দুপচাঁচিয়ায় ভূমিহীন ও গৃহহীনদের মাঝে জমির দলিল ও ঘরের চাবি হস্তান্তর

মুজিব শতবর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রীর উপহার ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান কার্যক্রম ভিডিও কনফারেন্সের মাধ্যমে গণভবন থেকে উদ্বোধন ঘোষনা করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

শনিবার সকালে গণভবন থেকে সম্প্রচারিত উদ্বোধনী অনুষ্ঠান দুপচাঁচিয়া উপজেলা প্রশাসনের আয়োজনে হাবিবুর রহমান সাথী অডিটোরিয়ামে প্রজেক্টরের মাধ্যমে দেখানো হয়।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব ফজলুল হক, উপজেলা নির্বাহী অফিসার এসএম জাকির হোসেন, সহকারী কমিশনার(ভূমি) আবু সালেহ মো. হাসনাত, উপজেলা ভাইস চেয়ারম্যান আহম্মেদুর রহমান বিপ্লব, মহিলা ভাইস চেয়ারম্যান মাহবুবা নাছরিন রূপা, উপজেলা আ’লীগের সভাপতি আমিনুর রহমান, সাধারণ সম্পাদক এমদাদুল হক, যুগ্ম সাধারণ সম্পাদক তৌহিদুল হোসেন মহলদার, দুপচাঁচিয়া পৌর আ’লীগের সাধারণ সম্পাদক আমিনুর রহমান মহলদার, জেলা পরিষদের সদস্য আবু সাঈদ ফকির, থানার প্রতিনিধি এসআই শাহজাহান আলী, ইউপি চেয়ারম্যান শাহ মো. আব্দুল খালেক, উপজেলা প্রেসকাবের সভাপতি আবু আব্দুল্লাহ প্রিন্স, সাধারণ সম্পাদক আবু কালাম আজাদ, সাংবাদিক এম, সরওয়ার খান প্রমুখ।

এসময় এ কার্যক্রমের উপকারভোগী পরিবার, মুক্তিযোদ্ধাগণ, উপজেলা আ’লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী, সরকারী বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, সাংবাদিকগণ, এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। পরে এ উপজেলায় ভূমিহীন ও গৃহহীন পরিবারের উপকারভোগীদের মাঝে বরাদ্দকৃত ১৩৩টি গৃহের জমির দলিল ও ঘরের চাবি হস্তান্তর করা হয়।

 

উপরে