প্রকাশিত : ১ ফেব্রুয়ারী, ২০২১ ১৫:৪০

সৈয়দপুরে আশ্রয়ণ প্রকল্পের ৩৪টি পরিবারের মাঝে চারা বিতরণ

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
সৈয়দপুরে আশ্রয়ণ প্রকল্পের ৩৪টি পরিবারের মাঝে চারা বিতরণ

মুজিব বর্ষ উপলক্ষে নীলফামারীর সৈয়দপুরে নিজবাড়ি আশ্রয়ণ প্রকল্পের ৩৪ টি পরিবারের মাঝে গাছের চারা বিতরণ করা হয়েছে।

রোববার দুুপুরে উপজেলার কৃষি সম্প্রসারণ অধিদফতরের উদ্যোগে কামারপুকুর ইউনিয়নের নিজবাড়ি আশ্রয়ণ পল্লীতে ওই চারা বিতরণ করা হয়। নীলফামারী জেলা প্রশাসক মো. হাফিজুর রহমান চৌধুরী প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রকল্পের সুবিধাভোগী পরিবারগুলোর সদস্যদের হাতে চারা তুলে দেন।

এ সময় নীলফামারী অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. আজাহারুল ইসলাম, সৈয়দপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোখছেদুল মোমিন, ভাইস চেয়ারম্যান মো. আজমল হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান মোছা. সানজিদা বেগম  লাকী, সৈয়দপুর উপজেলা  নির্বাহী অফিসার মো. নাসিম আহমেদ, সহকারি কমিশনার (ভূমি) মো. রমিজ আলম, উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ শাহিনা বেগমকৃষি সম্প্রসারণ অফিসার, কৃষিবিদ মমতা সাহা, কৃষিবিদ মো. সালাহ্ উদ্দিন , উদ্ভিদ সংরক্ষণ অফিসার সুনীল কুমার দাস, কামারপুকুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. রেজাউল করিম লোকমান, জনপ্রতিনিধি, উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, সাংবাদিক, আশ্রয়ণ-২ প্রকল্পের সুবিধাভোগী পরিবারের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

ওই দিন নিজবাড়ি আশ্রয়ণ প্রকল্পের সুবিধাভাগী ৩৪টি পরিবারের মাঝে দুইটি করে পেঁপে গাছের চারা, বারো মাসি লেবু ও  কাটিমন জাতের আমের একটি করে চারা বিতরণ করা হয়েছে।

 

উপরে