প্রকাশিত : ৩ ফেব্রুয়ারী, ২০২১ ১৫:১৮

শিবগঞ্জে পুলিশের ওপর হামলা করে আসামি ছিনতাই এর ঘটনায়, গ্রেফতার ৫

শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধিঃ
শিবগঞ্জে পুলিশের ওপর হামলা করে আসামি ছিনতাই এর ঘটনায়, গ্রেফতার ৫

বগুড়ার শিবগঞ্জে পুলিশের ওপর হামলা চালিয়ে আসামি ছিনিয়ে নেওয়ার ঘটনায় পাঁচজনকে গ্রেফতার করেছে শিবগঞ্জ থানা পুলিশ। মঙ্গলবার শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে সোমবার (১ ফেব্রুয়ারি) বিকেলে সোনাতলা থানার ঝিনারপাড়া গ্রামে শিবগঞ্জ থানা পুলিশ প্রবেশ করে আবুল কালাম নামের এক ব্যক্তিকে গ্রেফতার করে নিয়ে আসার সময় পুলিশের ওপর হামলার ঘটনা ঘটে।

জানাযায়, সোমবার বিকেলে শিবগঞ্জ থানার মোকামতলা পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই আনিস ও এএসআই মিজান সোনাতলা থানার ঝিনারপাড়া গ্রামে যান। তারা ওই গ্রামের সেকেন্দার আলীর ছেলে আবুল কালামকে (৪০) আটক করে হাতে হ্যান্ডকাফ লাগিয়ে থানায় আসতে চাইলে তার পরিবারের স্বজনরা গ্রেফতারের কারণ জানতে চায়। এসময় পুলিশ জানায় তার কাছে ফেনসিডিল পাওয়া গেছে। কিন্তু ফেনসিডিল দেখাতে না পারলে গ্রামের লোকজন পুলিশের ওপর হামলা চালিয়ে আবুল কালামকে ছিনিয়ে নেয়। স্বজনদের অভিযোগ পুলিশ তাকে গ্রেফতার করে পকেটে ফেনসিডিল ঢুকিয়ে দেওয়ার চেষ্টা করে।

শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) এসএম বদিউজ্জামান বলেন, আবুল কালাম মাদক ব্যবসায়ী। তার বাড়ি সোনাতলা থানায় হলেও শিবগঞ্জ থানা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হযেছিল। আসামির আত্মীয় স্বজনেরা পুলিশকে মারপিট করে তাকে ছিনিয়ে নেয়। তাদের হামলায় এসআই আনিস ও এএসআই মিজান আহত হয়। এঘটনায় এসআই আনিস বাদী হয়ে মামলা করেছে। সেই মামলায় রাতেই ৫ জনকে গ্রেফতার করা হয়েছে।

 

উপরে