প্রকাশিত : ৭ ফেব্রুয়ারী, ২০২১ ১৫:৫৩

পঞ্চগড়ে প্রথমদিনে টিকা গ্রহণ করেছেন ৩৭০ জন

পঞ্চগড় প্রতিনিধি
পঞ্চগড়ে প্রথমদিনে টিকা গ্রহণ করেছেন ৩৭০ জন

পঞ্চগড় জেলায় কোভিড-১৯ টিকা কর্মসূচির শুভ উদ্বোধন করা হয়েছে। রোববার সকালে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতাল চত্বরে টিকা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পঞ্চগড়-১ আসনের সংসদ সদস্য মজাহারুল হক প্রধান।

জেলা প্রশাসক ড. সাবিনা ইয়াসমিনের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিজ্ঞ জেলা ও দায়রা জজ জনাব মো. শরীফ হোসেন হায়দার, পুলিশ সুপার মো. ইউসুফ আলী, সিভিল সার্জন ডা. মো. ফজলুর রহমান, পঞ্চগড় পৌরসভা মেয়র জাকিয়া খাতুন, জেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. মোজফ্ফর রহমান ও সদর উপজেলা নির্বাহী অফিসার মো. আরিফ হোসেন।

এসময় পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালের ডাক্তার, নার্স ও স্টাফরাসহ  জেলা প্রশাসনের কর্মকর্তা এবং গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন। পঞ্চগড় জেলায় প্রথম যৌথভাবে করোনা ভ্যাকসিন গ্রহণ করে টিকাদান কর্মসূচির শুভ উদ্বোধন করেন সংসদ সদস্য মজাহারুল হক প্রধান ও জেলা প্রশাসক ড. সাবিনা ইয়াসমিন। এরপরে জেলা ও দায়রা জজ শরীফ হোসেন হায়দার, পুলিশ সুপার ইউসুফ আলী, সিভিল সার্জন ডা. মো ফজলুর রহমান, পঞ্চগড় পৌরসভার মেয়র জাকিয়া খাতুন, পঞ্চগড় প্রেসকাবের সভাপতি সফিকুল আলম, জ্যৈষ্ঠ সাংবাদিক শহীদুল ইসলাম শহীদ পর্যায়ক্রমে টিকা গ্রহণ করেন। প্রথম দিনে জেলার ৫ উপজেলায় ৫টি কেন্দ্রে মোট ৩৭০ জন করোনার টিকা গ্রহণ করেন। আজ সোমবার থেকে জেলার ১৩টি কেন্দ্রে একযোগে টিকা প্রদান করার কথা রয়েছে।

এদিকে রোববার দুপুর পর্যন্ত জেলার সদর উপজেলায় ১০৩৩ জন তেতুঁলিয়া উপজেলায় ৩৭১ জন, বোদা উপজেলায় ৪৬০ জন, আটোয়ারীতে ৮৬৫ জন এবং দেবীগঞ্জ উপজেলায় ৫৫১ জনসহ মোট ৩ হাজার ২৮০ জন কোভিড-১৯ টিকা নেয়ার জন্য নিবন্ধন করেছেন।

 

উপরে