প্রকাশিত : ১০ ফেব্রুয়ারী, ২০২১ ১৮:৫০

সারিয়াকান্দিতে পুন্ড্র ইউনিভার্সিটি বন্ধু সভার পক্ষ থেকে মাস্ক ও কম্বল বিতরণ

ষ্টাফ রিপোর্টার
সারিয়াকান্দিতে পুন্ড্র ইউনিভার্সিটি বন্ধু সভার পক্ষ থেকে
মাস্ক ও কম্বল বিতরণ

পুন্ড্র ইউনিভার্সিটি অব সায়েন্স অ্যান্ড টেকনোলজি (পিইউবি)‘র বন্ধুসভার আয়োজনে বগুড়ার সারিয়াকান্দি উপজেলার চন্দনবাইশা ডিগ্রী কলেজ মাঠে গত মঙ্গলবার কুতুবপুর, বড় কুতুবপুর, চন্দনবাইশা, ঘুঘুমারী, কড়িতলা ও রহদহ গ্রামের দরিদ্র অসহায় শীতার্তদের মাঝে স্বাস্থ্যবিধি মেনে কম্বল এবং মাস্ক বিতরণ করা হয়।
উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে কম্বল বিতরণ করেন পুন্ড্র ইউনিভার্সিটি‘র বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান ও টিএমএসএস এর প্রতিষ্ঠাতা নির্বাহী পরিচালক অধ্যাপিকা  ড. হোসনে আরা বেগম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য (ভারপ্রাপ্ত) প্রফেসর ড. আ.ন.ম রেজাউল করিম, বোর্ড অব ট্রাস্টিজের ভাইস-চেয়ারম্যান ডাঃ মোঃ মতিউর রহমান, চেয়ারম্যানের জুরি ও রাবি প্রফেসর ড. মোহাঃ হাছানাত আলী, চন্দনবাইশা পুলিশ তদন্ত কেন্দ্রের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা দুরুল হুদা, পানি উন্নয়ন বোর্ডের সাবেক পরিচালক মোঃ ইজার উদ্দিন, সহকারী পরিচালক (পিইউবি) মোঃ নজরুল ইসলাম,মার্কেটিং অফিসার গোপাল কুমার ভট্টাচার্যসহ পুন্ড্র ইউনিভার্সিটি বন্ধুসভার সভাপতি গোলাম ক্বাদেমুল এহ্সান (পবিত্র) এবং পুন্ড্র ইউনিভার্সিটি বন্ধুসভা ও বগুড়া জেলা পর্যায়ের বন্ধুসভার বন্ধুগণ। উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন চন্দনবাইশা ডিগ্রী কলেজের অধ্যক্ষ মোঃ শহিদুল ইসলাম। সার্বিক সহযোগিতা করেন পুন্ড্র ইউনিভার্সিটি বন্ধু সভার প্রধান উপদেষ্টা ও প্রথম আলো বগুড়ার নিজস্ব প্রতিবেদক মোঃ আনোয়ার পারভেজ।

প্রধান অতিথি তাঁর বক্তব্যে বর্তমান সমাজে যেখানে প্রায় যুবকেরা মাদক ও নেশাগস্ত অবস্থায় বিপন্ন সেই মহূর্তে পুন্ড্র ইউনিভার্সিটি ও জেলা পর্যায়ের বন্ধুসভার বন্ধুরা এই মহতি উদ্যোগের জন্য তিনি শিক্ষার্থীদের প্রশংসা করেন। এবং তরুণ ও যুবসমাজকে সমাজ গঠনমূলক কাজে আত্ননিয়োগ করার আহ্বান জানান।

উপরে