প্রকাশিত : ১২ ফেব্রুয়ারী, ২০২১ ১৩:৪৪

মোকামতলায় প্রকাশ্য দোকান ঘর ভাংচুর ও টাকা ছিনতাইয়ের অভিযোগ

শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধি
মোকামতলায় প্রকাশ্য দোকান ঘর ভাংচুর ও টাকা ছিনতাইয়ের অভিযোগ

বগুড়ার শিবগঞ্জ উপজেলার মোকামতলা ইউনিয়নের কাগইলের রাস্তার মোড়ে অবৈধভাবে দোকানের মালিকানাদাবী করে জনসন্মুখে দোকান ঘড় ভাংচুর ও টাকা ছিনতাইয়ের ঘটনায় থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

থানার অভিযোগসূত্রে জানা যায়, চকপাড়া গ্রামের মৃতঃ আব্দুলের পুত্র আলমগীর পৈত্তিকসূত্রে প্রাপ্ত কাগইলের রাস্তার মোড়ের একটি দোকন ঘর পায়। পরবর্তীতে ঐ দোকান ঘর তার ছোট ভাইকে লিখে দেয়। কিন্তু বিবাদী একই গ্রামের আমিনুর, আরিফুল, ওয়াজেদ আলী  ও হাফিজগংরা ঐ দোকান ঘর তাদের বলে দাবী করে আসছিলো। এ নিয়ে তাদের মধ্যে র্দীঘ দিন ধরে বিবাদ চলে আসছিলো। এরই ধারাবাহিকতায় বৃহস্পতিবার সকালে দেশীয় অস্ত্র সস্ত্রে সজ্জিত হয়ে কাগইলের রাস্তার মোড়ে আলমগীরের ভাড়া নেওয়া একটি মুদির দোকানে আমিনুরগংরা অতর্কিতভাবে হামলা চালিয়ে দোকান ঘড় ভাংচুর করে ক্যাশ বাস্কে থাকা নগদ ১লক্ষ ১৫হাজার টাকা ছিনতাই করে নিয়ে যায় এবং দোকানের প্রায় ৩লক্ষ টাকার মালামালের ক্ষতি সাধন করে এই এলাকায় আতঙ্কসৃষ্টি হয়।

এবিষয়ে আলমগীর বলেন, ৯৯৯এ ফোন দিলে মোকামতলা পুলিশ তদন্ত কেন্দ্র হতে পুলিশ এসে পরিস্থিতি শান্ত করে। বিবাদীগন প্রভাবশালী ও অসৎ প্রকৃতির হওয়ায় আমি ও আমার পরিবারের সদস্যরা নিরাপত্তাহীনতায় ভুগছি। আমি প্রশাসনের কাছে সঠিক বিচার দাবী করছি।

মোকামতলা পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই সুজাউদ্দৌলা বলেন, ৯৯৯এ ফোন পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করি এবং তাদেরকে থানায় অভিযোগ দেওয়ার পরামর্শ দেই। তাদের মধ্যে র্দীঘদিন থেকে জমাজমি নিয়ে বিরোধ চলে আসছিলো বলে আমি শুনেছি।

 

উপরে