প্রকাশিত : ১২ ফেব্রুয়ারী, ২০২১ ১৩:৪৭

হিলিতে অপহরণের একদিন পর ভিকটিম উদ্ধারসহ গ্রেফতার ৪

দিনাজপুর প্রতিনিধি
হিলিতে অপহরণের একদিন পর ভিকটিম উদ্ধারসহ গ্রেফতার ৪
৩ লাখ টাকা মুক্তিপণের দাবিতে অপহরণ।  অপহরণের একদিন পর দিনাজপুরের হিলিতে ভিকটিম উদ্ধারসহ ৪ জন অপহরণকারীকে গ্রেফতার করেছে থানা পুলিশ। 
 
অপহরণকারীরা, জয়পুরহাট জেলার পাঁচবিবি উপজেলার বিদ্দিগ্রামের অফির উদ্দিনের ছেলে গোলাম মোস্তফা (৩৫), পাঁচবিবির বেড়াখায় গ্রামের মৃত রইচ উদ্দিনের মেয়ে নাজনীন আক্তার  (৩২) ও গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ উপজেলার বড় চাপর গ্রামের হাবিবর রহমানের ছেলে ইসমাইল হোসেন (৩৫) ও একই গ্রামের আব্দুল কুদ্দুস আলীর ছেলে আবু জাফর (৩০)।
 
বৃহস্পতিবার সন্ধ্যায় গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ উপজেলার ১ং বাগডা ইউনিয়নের কাটাগাড়ী গ্রাম থেকে  ভিকটিম আনোয়ার হোসেনকে উদ্ধার ও চার অপহরণকারীদের গ্রেফতার করেন হাকিমপুর (হিলি) থানা পুলিশ। 
 
হাকিমপুর হিলি থানা অফিসার ইনচার্জ ফেরদৌস ওয়াহিদ জানান, বুধবার সন্ধ্যায় হাকিমপুর হিলির রাউতারা গ্রামের মৃত অইজ উদ্দিনের ছেলে আনোয়ার হোসেন (৪২)কে অপহরণ চক্রের একটি দল তাকে অপহরণ করে এবং ৩ লাখ টাকার মুক্তিপণ দাবি করে। পরে আনোয়ার হোসেনের ছেলে থানায় অভিযোগ দায়ের করেন। তার অভিযোগের ভিত্তিতে বৃহস্পতিবার সারাদিন গোবিন্দগঞ্জ উপজেলায় থানার অফিসার সহ সঙ্গী ফোর্স নিয়ে অভিযান পরিচালনা করি। অভিযান পরিচালনা করে সন্ধ্যায় গোবিন্দগঞ্জ উপজেলার কাটাগাড়ী নামক গ্রাম থেকে ভিকটিমকে উদ্ধার সহ চার জন অপহরণকারীদের গ্রেফতার করতে সক্ষম হয়। তিনি আরও বলেন, অপহরণকারীদের বিরুদ্ধে মামলা দায়ের করে শুক্রবার সকালে তাদের দিনাজপুর জেল হাজতে পাঠানো হবে। 
উপরে