প্রকাশিত : ১২ ফেব্রুয়ারী, ২০২১ ১৩:৫০

দেশকে করোনামুক্ত করতে সবাই টিকা নিন: তথ্যমন্ত্রী

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
দেশকে করোনামুক্ত করতে সবাই টিকা নিন: তথ্যমন্ত্রী

তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ড. হাসান মাহমুদ বলেছেন, আপনারা নির্ভয়ে ও প্রধানমন্ত্রীর প্রতি আস্থাশীল হয়ে কোভিড-১৯ টিকা গ্রহণ করুন এবং  দেশকে করোনামুক্ত করতে সহযোগিতা করুন। সবাই ঐক্যবদ্ধভাবে করোনার বিরুদ্ধে ভ্যাকসিন গ্রহণের সংগ্রামে নামলে ইনশাআল্লাহ্ আমরা করোনামুক্ত হয়ে দেশকে উন্নয়নের পথে এগিয়ে নিতে পারবো।

বৃহস্পতিবার ভারত সফর শেষে বেলা সাড়ে ১১টায়  বিমানযোগে ঢাকা যাওয়ার পথে সৈয়দপুর বিমানবন্দরে নীলফামারী জেলা ও সৈয়দপুর উপজেলা আওয়ামী লীগসহ সহযোগী সংগঠনের নেতারা ফুলেল শুভেচ্ছা জানানোর সময় এ কথা বলেন তিনি।  এ সময় তার সঙ্গে কক্সবাজার-৩ এর সংসদ সদস্য সাইমুম সারওয়ার কমল সফরসঙ্গী হিসেবে ছিলেন।

তথ্য মন্ত্রী  আরো বলেন, নীলফামারী জেলায় আওয়ামী লীগকে গতিশীল করতে দলের সর্বস্তরের  নেতাকর্মীকে ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধ হয়ে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে। সরকারের উন্নয়ন দেখে বিএনপি এখন ষড়যন্ত্রে লিপ্ত। তাদের অপপ্রচারে বিচলিত না হয়ে সাংগঠনিক কার্যক্রমকে আরও বেগবান করে জনগণকে সঙ্গে নিয়ে উচিত জবাব দিতে হবে।  

সৈয়দপুর বিামানবন্দরে  তথ্যমন্ত্রী ড. হাসান মাহমুদকে শুভেচ্ছা জানান নীলফামারী জেলা প্রশাসক  মো. হাফিজুর রহমান চৌধুরী,  নীলফামারী জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র দেওয়ান কামাল আহমেদ, সাধারণ সম্পাদক ও জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট মমতাজুল হক,  সৈয়দপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান  মো. মোখছেদুল মোমিন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মহসিনুল হক মহসিন, সৈয়দপুর উপজেলা নির্বাহী  অফিসার (ইউএনও)  মো. নাসিম আহমেদ, সহকারী কমিশনার (ভূমি) রমিজ আলম, আওয়ামী যুব লীগের সৈয়দপুর উপজেলা শাখার আহবায়ক দিলনেওয়াজ খানসহ  আওয়ামী লীগ নীলফামারী জেলা ও  ষৈয়দপুর উপজেলা শাখার স্থানীয় নেতৃবৃন্দ।   

প্রসঙ্গত, তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ড. হাসান মাহমুদ ভারত সফর শেষে শিলিগুঁড়ি হয়ে বৃহস্পতিবার সকালে বাংলাবান্ধা স্থলবন্দর দিয়ে দেশে আসেন। এরপর বাংলাবান্ধা থেকে সড়কপথে বেলা ১১টায় সৈয়দপুর বিমানবন্দরে পৌঁছেন। পরে তিনি বেলা সাড়ে ১১টায় নভোএয়ারের বিমানে ঢাকার উদ্দেশ্যে রওয়ানা হন।  

 

উপরে