প্রকাশিত : ১৮ ফেব্রুয়ারী, ২০২১ ১৪:৪৭

অস্ত্র মামলায় ইরফান সেলিমকে অব্যাহতি

অনলাইন ডেস্ক
অস্ত্র মামলায় ইরফান সেলিমকে অব্যাহতি

অস্ত্র আইনের মামলায় দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) ৩০ নম্বর ওয়ার্ডের সাময়িক বহিষ্কৃত কাউন্সিলর মোহাম্মদ ইরফান সেলিমকে অব্যাহতি দিয়েছেন আদালত।

আজ বৃহস্পতিবার  ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশের আদালত শুনানি শেষে এ আদেশ দেন। সংশ্লিষ্ট আদালতের অতিরিক্ত সরকারি কৌঁসুলি (পিপি) তাপস কুমার পাল বিষয়টি নিশ্চিত করেছেন।

গত ৫ জানুয়ারি অস্ত্র ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের পৃথক দুই মামলায় ইরফান সেলিমকে অব্যাহতি ও তার দেহরক্ষী জাহিদুল মোল্লাকে অভিযুক্ত করে আদালতে অভিযোগপত্র দাখিল করে পুলিশ। এছাড়া মাদকদ্রব্য ও ওয়াকিটকি বহন করার দায়ে র‍্যাবের ভ্রাম্যমাণ আদালতের দেওয়া সাজা থেকে ইরফান সেলিম জামিন পেয়েছেন। 

এর আগে গত বছরের ২৬ অক্টোবর পুরান ঢাকার বড় কাটরায় ইরফানের বাবা হাজী সেলিমের বাড়িতে দিনভর অভিযান চালায় র‌্যাব। এ সময় র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত মাদক রাখার দায়ে এরফান সেলিমকে এক বছর কারাদণ্ড দেন। ইরফানের দেহরক্ষী মো. জাহিদকে ওয়াকিটকি বহন করার দায়ে ছয় মাসের সাজা দেন।

এরপর একই বছরের ২৮ অক্টোবর র‌্যাব-৩ এর ডিএডি কাইয়ুম ইসলাম চকবাজার থানায় এরফান সেলিম ও দেহরক্ষী জাহিদের বিরুদ্ধে অস্ত্র ও মাদকের পৃথক চারটি মামলা দায়ের করেন।

উপরে