প্রকাশিত : ১৮ ফেব্রুয়ারী, ২০২১ ১৬:০৬

ট্রাকের ধাক্কায় প্রাণ গেল দুই শিক্ষার্থীর

অনলাইন ডেস্ক
ট্রাকের ধাক্কায় প্রাণ গেল দুই শিক্ষার্থীর

চাঁপাইনবাবগঞ্জে ট্রাকের ধাক্কায় প্রাণ গেল দুই পলিটেকনিক শিক্ষার্থীর। বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টায় বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সেতুতে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় ঘাতক ট্রাকটিকে পুলিশ আটক করতে পারলেও পলাতক রয়েছে এর চালক। ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার ওসি মোজাফফর হোসেন।

নিহতরা হলো সদর পৌর এলাকার মিল্কী মহল্লার সেরাজুল ইসলামের ছেলে মিনারুল ও আরামবাগ মহল্লার সেলিমের ছেলে মোস্তাফিজ। তারা দুজনেই বারঘরিয়া পলিটেকনিক ইন্সিটিউটের মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিংয়ের চতুর্থ বর্ষের ছাত্র।

ওসি মোজাফফর হোসেন জানান, বেলা সাড়ে ১১টায় মিনারুল ও মোস্তাফিজ বাইসাইকেলে করে প্রবেশপত্র আনতে তাদের শিক্ষাপ্রতিষ্ঠান বারঘরিয়া পলিটেকনিক ইনস্টিটিউটে যায়। যাবার পথে বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সেতুতে পেছন থেকে আসা একটি ট্রাক তাদের ধাক্কা দিলে তারা দুজনেই ঘটনাস্থলে মারা যায়। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে তাদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁপাইনবাবগঞ্জ আধুনিক সদর হাসপাতালে নেয়।

ওসি আরো জানান, ঘাতক ট্রাকটিকে আটক করা গেলেও পলাতক রয়েছে চালক। তবে চালককে গ্রেপ্তারে পুলিশের অভিযান অব্যাহত আছে বলেও তিনি জানান।

উপরে