প্রকাশিত : ২৫ ফেব্রুয়ারী, ২০২১ ১৪:০৭

মানিকগঞ্জে বাস-ট্রাকের সংঘর্ষে নিহত ১

অনলাইন ডেস্ক
মানিকগঞ্জে বাস-ট্রাকের সংঘর্ষে নিহত ১

ঢাকা-আরিচা মহাসড়কের মানিকগঞ্জের ঘিওর উপজেলার পাচুরিয়া নামক স্থানে বাস-ট্রাকের সংঘর্ষে ট্রাকের চালক নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও ১০ জন।

আজ বৃহস্পতিবার সকালে এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ জানায়, বৃহস্পতিবার সকাল সাড়ে ৬টার দিকে মহাসড়কের পাচুরিয়া এলাকায় বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ট্রাকের ও বাসের সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়। এতে ট্রাকের ভেতরে চালক আটকে পড়েন। খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে এসে ট্রাকচালকের মৃতদেহ উদ্ধার করে মানিকগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠায়।

এ ঘটনায় বাসের আহতের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়। এতে ঢাকা-আরিচা মহাসড়কে যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। এ ছাড়া মহাসড়কের উভয় পাশে ৩ কিলোমিটার এলাকাজুড়ে যানজটের সৃষ্টি হয়। এতে দেড় ঘণ্টা পর মহাসড়ক থেকে দুর্ঘটনাকবলিত যান সরিয়ে সকাল ৮টার দিকে যান চলাচল স্বাভাবিক করা হয়। নিহত ট্রাকচালক রাকিব হোসেন ফরিদপুর জেলার কোতোয়ালি উপজেলার শিবরামপুর গ্রামের ইয়াকুব আলীর ছেলে।

বরংগাইল হাইওযে ফাঁড়ির ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শামীম আল মামুন জানান, সকালে দুর্ঘটনাটি ঘটার পরপর ঘটনাস্থলে এসে আটকেপড়া ট্রাকচালককে উদ্ধারের জন্য ফায়ার সার্ভিসের সহযোগিতা চাই। একই সঙ্গে আহতদের উদ্ধার করে নিকটবর্তী হাসপাতালে পাঠানো হয়। সকাল ৮টা থেকে মহাসড়ক সচল করার চেষ্টা চলছে।

উপরে