প্রকাশিত : ২৫ ফেব্রুয়ারী, ২০২১ ১৫:৫১

আকবরিয়া লিমিটেড বগুড়ার কর্পোরেট অফিসের উদ্বোধন

প্রেস বিজ্ঞপ্তি
আকবরিয়া লিমিটেড বগুড়ার কর্পোরেট অফিসের উদ্বোধন

বর্ণিল সাজে সজেছে আকবরিয়া লিমিটেডের কর্পোরেট অফিস বগুড়া ট্রেড সেন্টারে। যে নদী যত বড় হয় তার গভীরতাও তত বেশি হয় এবং বড় বড় মাছও পাওয়া যায়। ঠিক তেমনি যে প্রতিষ্ঠান বড় আঙ্গিকে প্রতিষ্ঠিত হয় সেখানে কর্মীদের মানসিকতার বিকাশ ঘটে। ডিজিটাল বাংলাদেশে তথ্য প্রযুক্তির বিকাশ ঘটানোর  প্রাতিষ্ঠানিক অবকাঠামো সু-শৃংখল, সুনিপুণ ও পরিপাটি করা দরকার। কর্মীদের পৃথকভাবে কর্মের পরিবেশ সৃষ্টির মধ্যদিয়ে মুক্ত চেতনার উন্মেষ ঘটে। ফলে সৃষ্টিশীল প্রতিভার বিকাশ ঘটে এবং অদম্য গতিতে এগিয়ে যায় প্রতিষ্ঠান। এমন চিন্তা-চেতনার বহিঃ প্রকাশের ফসল বগুড়ার ট্রেড সেন্টারে অত্যাধুনিক ও সাজ-সজ্জা সম্বলিত আকবরিয়া লিমিটেডের কর্পোরেট অফিস।

বৃহস্পতিবার দুপুরে আকবরিয়া লিমিটেডের কর্পোরেট অফিসের ফিতা কেটে শুভ সূচনা করেন বগুড়া চেম্বার অব কমার্স এন্ড ইন্ড্রাষ্ট্রি এর সভাপতি মাসুদুর রহমান মিলন সিআইপি। শতাব্দীর স্বাক্ষর এ প্রতিষ্ঠানটি হাঁটি হাঁটি পা পা করে সাফল্যের শিখরে পৌঁছতে সক্ষম হয়েছে। তারই ফলশ্রুতিতে অন্যতম প্রতিষ্ঠানগুলোর মতো এ প্রতিষ্ঠানটিও বৃহৎ পরিসরে কর্পোরেট অফিস স্থাপনের মধ্যদিয়ে ব্যবসায়িক প্রতিযোগিতায় প্রথম সারির প্রতিষ্ঠান হিসেবে স্বীকৃতি অর্জন করেছে। এ অর্জনের ফলে দক্ষ জনশক্তি জনসম্পদে শুধু পরিণতই হবে না বেকারত্ব দূরিকরণে এ প্রতিষ্ঠানটি হবে রোল মডেল। বগুড়া চেম্বার অব কমার্স এন্ড ইন্ড্রাষ্ট্রি সদস্যভূক্ত এ প্রতিষ্ঠানটি দেশের প্রতিটি জেলায় ও দেশের বাহিরে প্রত্যেক্ষ ও পরোক্ষভাবে পরিচিতি ঘটিয়েছে এমন মতামত প্রদান করেন উদ্বোধনী অনুষ্ঠানে আগত অতিথিবৃন্দ।

উদ্বোধনকালে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বগুড়া চেম্বার অব কমার্স এন্ড ইন্ড্রাষ্ট্রি এর সাবেক সহ-সভাপতি আবুল কালাম আজাদ, ইসলামী ব্যাংক বগুড়া শাখার সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মো. রেজাউল ইসলাম, জেলা মহিলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদিকা দিলরুবা আমিনা আক্তার বানু সুইটি, আকবরিয়া লিমিটেডের চেয়ারম্যান হাসান আলী আলাল। এসময় আরো উপস্থিত ছিলেন আকবরিয়া লিমিটেডের পরিচালক রাজিব আহসান সিজার, সিটিও এন্ড বিজনেস এনালিস্ট আন্দালিবুর রহমান,  পারচেজ কো-অর্ডিনেটর আদনানুল ইসলাম, চিপ ফিনান্সিয়াল অফিসার সেলিম তালুকদার, হেড অব এইচ আর এস এম নুরে আলম, হেড অব সেলস এন্ড ডিস্ট্রিবিউশন রমজান হোসেন, ডিজি এম আমিরুল ইসলাম আখি, জিল্লুর রহমান, এজিএম শামীম তালুকদার, আব্দুল মোমিন, আল আমিন, ম্যানেজার এইচ আর এন্ড এডমিন আনোয়ারুল হক, সহকারি ইউনুছ আলী বাবুলসহ প্রমুখ।

সুষ্ঠু সুন্দর কর্মের পরিবেশ পেয়ে প্রতিষ্ঠানের কর্মীদের চোখে-মুখে আনন্দের ছাপ। প্রতিষ্ঠানকে এগিয়ে নিতে এমন  আশা বাঁধছে বুধে। ভলো বীজ বপণ করলে ভালো ফল পাওয়া যায়, ভলো পরিবেশের মধ্যদিয়ে ভালো মানুষ হওয়া যায়, প্রাতিষ্ঠানিক অবকাঠামো ও কাজের পরিবেশ ভালো হলে প্রতিষ্ঠানের উন্নতি হয়, এ চিরন্তন সত্য উপলব্ধি হতে আকবরিয়া লিমিটেড কর্পোরেট অফিস উদ্বোধন করলো এ কথা জানান প্রতিষ্ঠানের চেয়ারম্যান হাসান আলী আলাল।

উদ্বোধনের সময় অতিথিদের ফুল দিয়ে বরণ, প্রধান অতিথি কর্তৃক কেক কর্তন ও দেশবাসীর কল্যাণ কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

 

উপরে