প্রকাশিত : ২৭ ফেব্রুয়ারী, ২০২১ ২০:১৪

নীলফামারীর কিশোরগঞ্জে জাতীয় পার্টির মতবিনিমিয় ও কর্মী সম্মেলনে বক্তব্য দেয়ার সময় কর্মীর মৃত্যু

ষ্টাফ রিপোর্টার
নীলফামারীর কিশোরগঞ্জে জাতীয় পার্টির মতবিনিমিয় ও কর্মী সম্মেলনে বক্তব্য দেয়ার সময় কর্মীর মৃত্যু

জাতীয় পার্টির মতবিনিমিয় ও কর্মী সম্মেলনে মঞ্চে বক্তব্য দেয়ার সময় অসুস্থ্য হয়ে মৃত্যু হল এক জাপা কর্মীর। ঘটনাটি ঘটেছে গত শুক্রবার বিকালে নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার বড়ভিটা ইউনিয়ন জাতীয় পার্টির মতবিনিময় ও কর্মী সমাবেশে।

উপজেলার বড়ভিটা ইউনিয়ন জাতীয় পার্টির উদ্যোগে গত শুক্রবার বিকালে ফজলার রহমান চেয়ারম্যানের বড়ভিটা বাজারস্থ চাতালে মতবিনিময় ও কর্মী সম্মেলন চলছিল। এ সময় বড়ভিটা ইউনিয়ন জাতীয় পার্টির আহবায়ক কমিটির নির্বাহী সদস্য মশিয়ার রহমান মঞ্চে বক্তব্য রাখেন। বক্তব্য দেয়ার সময় তিনি অসুস্থ্য হয়ে মঞ্চ থেকে মাটিতে পড়ে যান। তাৎক্ষণিক তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান। মৃত্যু মশিয়ার রহমান বড়ভিটা ইউনিয়নের দঃ কাছারীপাড়া গ্রামের মৃত্যু আসান উদ্দিন সরকারের পুত্র। এ মতবিনিময় ও কর্মী সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান ও নীলফামারী-৪ আসনের সাংসদ আহসান আদেলুর রহমান আদেল। আরও উপস্থিত ছিলেন উপজেলা জাতীয় পার্টির আহবায়ক রেজাউল আলম স্বপন,উপজেলা জাতীয় পার্টির সাবেক সভাপতি রশিদুল ইসলাম,বড়ভিটা জাতীয় পার্টির আহবায়ক ও বড়ভিটা ইউপি চেয়ারম্যান ফজলার রহমান,বড়ভিটা ইউপির জাতীয় পার্টির সদস্য সচিব সেলিম রেজা প্রমূখ। এদিকে মশিয়ার রহমান অসুস্থ্য হওয়ার পর তাকে রংপুরে প্রেরণ করে আবার অনুষ্ঠান শুরু করা হয়। পরে বক্তব্য রাখেন বড়ভিটা ইউপি চেয়ারম্যান ও জাপার বড়ভিটা ইউনিয়ন কমিটির আহ্বায়ক  ফজলার রহমান, উপজেলা জাতীয় পার্টির সাবেক সভাপতি রশিদুল ইসলাম ও প্রধান অতিথি জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান এবং নীলফামারী-৪ আসনের সাংসদ আহসান আদেলুর রহমান আদেল। এসময় সাংসদ আসন্ন ইউপি নির্বাচনে জাপা’র বড়ভিটা ইউনিয়নের প্রার্থী হিসেবে ফজলার রহমানের হাত উচুঁ করে নেতা-কর্মী ও উপস্থিত ব্যক্তিদের মাঝে পরিচয় করে দেন।    

উপজেলা জাতীয় পার্টির আহবায়ক রেজাউল আলম স্বপন জানান, ওই ব্যক্তি মঞ্চে বক্তব্য দেয়ার সময় অসুস্থ্য হয়ে মঞ্চ থেকে মাটিতে পড়ে যান। রংপুর নেয়ার পথে তার মৃত্যু হয়। তাকে রংপুরে প্রেরণ করে আবারও অনুষ্ঠান শুরু করা হয়। পরে সাংসদ বড়ভিটা ইউপির জাপা’র প্রার্থী হিসেবে ফজলার রহমানের হাত উচুঁ করে পরিচয় করে দেন।

বড়ভিটা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও বড়ভিটা ইউপি জাপা আহবায়ক ফজলার রহমান জানান, বড়ভিটা আহ্বায়ক কমিটির সদস্য মশিয়ার রহমান মঞ্চে বক্তব্য দেয়ার সময় সম্ভবত হার্ট এ্যাটাক হয়ে মাটিতে পড়ে যান। তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান।কিশোরগঞ্জ থানার অফিসার ইনচার্জ আব্দুল আউয়াল জানান- বক্তব্য দেয়ার সময় অসুস্থ্য হলে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার সময় মৃত্যু হয়েছে ওই জাপা কর্মীর।

জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান ও নীলফামারী-৪ আসনের সাংসদ আহসান আদেলুর রহমান আদেল বলেন, আমি তখন ষ্টেজেই ছিলাম। ওই কর্মী বক্তব্য দেয়ার সময় হঠাৎ মঞ্চ থেকে মাটিতে পড়ে যান। রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান। আমরা গভীরভাবে শোকাহত।
এদিকে গতকাল শনিবার দুপুরে মৃত্যু মশিয়ার রহমানের দাফন পারিবারিক কবর স্থানে সম্পন্ন হয়েছে। এসময় জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান ও নীলফামারী-৪ আসনের সাংসদ আহসান আদেলুর রহমান আদেলসহ জাতীয় পার্টির নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। শোকাহত পরিবারকে সমবেদনা জ্ঞাপন করেন।

উপরে