প্রকাশিত : ১ এপ্রিল, ২০২১ ১৭:৫৬

সরকারি নিদের্শনা অমান্য করায় একটি কিন্ডার গার্টেন ও এক ব্যক্তির জরিমানা

কিশোরগঞ্জ(নীলফামারী)প্রতিনিধি
সরকারি নিদের্শনা অমান্য করায় একটি কিন্ডার গার্টেন ও এক ব্যক্তির জরিমানা

সরকারি নিদের্শনা অমান্য করার অপরাধে একটি কিন্ডার গার্টেন ও এক ব্যক্তির জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। আজ বৃহস্পতিবার সকালে নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলায় এ জরিমানা করা হয়।

আজ বৃহস্পতিবার সকালে কিশোরগঞ্জ উপজেলা শহরে অবস্থিত কিন্ডার গার্টেন কিশোরগঞ্জ পাবলিক স্কুলে ভ্রাম্যমান আদালত অভিযান চালায়।

এসময় ছাত্র-ছাত্রী ও শিক্ষকদের উপস্থিতি পায় ভ্রাম্যমান আদালত। এ প্রতিষ্ঠানটিকে ভ্রাম্যমান আদালত ১০ হাজার টাকা জরিমানা করে।

সরকারিভাবে পরবর্তী নিদের্শনা না আসা পর্যন্ত প্রতিষ্ঠানটি বন্ধ রাখার নির্দেশ প্রদান করা হয়। এদিকে ভ্রাম্যমান আদালত পরিচালনা করার সময় এক ব্যক্তি স্বাস্থ্যবিধি না মেনে বাজারে যত্রতত্র চলাফেরা করায় ভ্রাম্যমান আদালত ১ শ’ টাকা জরিমানা করে ওই ব্যক্তির । ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রাকিবুজ্জামান।

সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রাকিবুজ্জামান জানান- সরকারের ১৮ দফা নির্দেশনা বাস্তবায়নে আমরা কাজ করছি। ১৮ দফা বাস্তবায়ন ও সাধারণ মানুষদের সচেতনতা বৃদ্ধির জন্য এ জরিমানা করা হয়েছে।

উল্লেখ্য যে, উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রোকসানা বেগম গতকাল বুধবার স্বাস্থ্যবিধি না মেনে চলায় ১০ ব্যক্তির জরিমানা করেছে।

 

উপরে