প্রকাশিত : ১ মে, ২০২১ ১৫:০৫

বগুড়ায় প্রধানমন্ত্রীর উপহার পেল ৪২০ পরিবার

অনলাইন ডেস্ক
বগুড়ায় প্রধানমন্ত্রীর উপহার পেল ৪২০ পরিবার

প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার পেয়েছে বগুড়া পৌরসভার ২১টি ওয়ার্ডের ৪২০ পরিবার। শনিবার বেলা ১১টায় বগুড়া শহরের আলতাফুন্নেসা খেলার মাঠে জেলা প্রশাসক এসব খাদ্যসামগ্রী বিতরণ করেন।

জেলা প্রশাসন সূত্রে জানা যায়, কোভিড-১৯ এর বিস্তার রোধকল্পে সার্বিক চলাচলে বিধিনিষেধ আরোপ করায় ক্ষতিগ্রস্ত ৪২০ জনের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার (খাদ্য সহায়তা) প্রদান করা হয়।

বগুড়া পৌর এলাকার প্রতিটি ওয়ার্ডের করোনায় ক্ষতিগ্রস্ত ২০টি করে ৪২০ পরিবারের মাঝে উপহার বিতরণ করা হয়। প্রতিটি উপহারের প্যাকেটে ছিল চাল, মসুর ডাল, সয়াবিন তেল, চিনি, লবণ, সাবান, সেমাই ও ছোলা।

উপহারসামগ্রী বিতরণকালে জেলা প্রশাসক জিয়াউল হক বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা মানুষের জন্য ভাবেন। তাই তিনি করোনায় ক্ষতিগ্রস্ত মানুষের জন্য উপহার পাঠিয়েছেন। আপনারা ভয়াল করোনা থেকে বাঁচতে অবশ্যই স্বাস্থ্যবিধি মেনে চলবেন। স্বাস্থ্যবিধি মেনে চললে করোনা সংক্রমণ রোধ করা সম্ভব হবে।

এ সময় উপস্থিত ছিলেন পুলিশ সুপার আলী আশরাফ ভূঞা, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু, বগুড়া পৌরসভার মেয়র রেজাউল করিম বাদশা, বগুড়া প্রেসক্লাবের সভাপতি মাহমুদুল আলম নয়ন, সাধারণ সম্পাদক আরিফ রেহমান প্রমুখ। 

উপরে