প্রকাশিত : ২ মে, ২০২১ ১৫:৩০

সাপাহারে প্রধানমন্ত্রীর উপহার নগদ অর্থ বিতরণ

ৎসাপাহার (নওগাঁ) প্রতিনিধি
সাপাহারে প্রধানমন্ত্রীর উপহার নগদ অর্থ বিতরণ
নওগাঁর সাপাহারে পবিত্র রমজান ও ঈদ-উল-ফিতর উপলক্ষে ভিজিএফ এবং চলমান করোনা পরিস্থিতির কারনে প্রধানমন্ত্রীর উপহার জিআর তালিকাভুক্তদের মাঝে নগদ অর্থ বিতরণ করা হয়েছে।
 
রোববার বেলা সাড়ে ১১ টার দিকে উপজেলা প্রশাসন ও দুর্যোগ ব্যাবস্থাপনা অধিদপ্তরের আয়োজনে উপজেলার পিছলডাঙ্গা উচ্চ বিদ্যালয়ে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আব্দুল্যাহ আল মামুনের সভাপতিত্বে ১ নং সাপাহার সদর ইউনিয়নের ৭, ৮ ও ৯ নং ওয়ার্ডের উপকারভোগীদের মাঝে নগদ অর্থ বিতরণের মধ্যদিয়ে এ কার্যক্রমের উদ্বোধন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহজাহান হোসেন।
 
এসময় উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আবু শোয়েব খান, সদর ইউপি চেয়ারম্যান আকবর আলী, সংশ্লিষ্ট ইউপি সদস্য, উপজেলা ছাত্রলীগ আহবায়ক রাসেল রানাসহ উপজেলা প্রশাসনের সরকারি কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
 
পবিত্র রমজান ও ঈদ-উল-ফিতর উপলক্ষে ১নং সাপাহার ইউনিয়নের ৯ টি ওয়ার্ডে ৪ হাজার ৬শত ৫১ টি অসহায়, দুঃস্থ ও অতি দরিদ্র পরিবারের মাঝে ৪৫০ টাকা করে ভিজিএফের নগদ অর্থ সহায়তা এবং চলমান করোনা পরিস্থিতির কারনে জিআর তালিকাভুক্ত ৫০০ টি পরিবারের মাঝে ৫০০ টাকা করে প্রধানমন্ত্রীর উপহার হিসাবে নগদ অর্থ দেওয়া হবে বলে জানাগেছে।
উপরে