প্রকাশিত : ৩ মে, ২০২১ ১৬:৪০

শিবগঞ্জে অটোভ্যান চালকের গলাকাটা লাশ উদ্ধার

শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধি
শিবগঞ্জে অটোভ্যান চালকের গলাকাটা লাশ উদ্ধার

বগুড়ার শিবগঞ্জে ৪০ হাজার টাকার ব্যাটারী চালিত অটোভ্যান ছিনিয়ে নেওয়ার ঘটনায় ৬০ বছরের এক বৃদ্ধকে নির্মম ভাবে হত্যা করেছে দূর্বৃত্তরা। ঘটনাটি ঘটেছে উপজেলার ময়দানহাট্টা ইউনিয়নের পোড়াবাড়ি শীতলপাড়া এলাকার উত্তর কৃষ্টপুর এলাকায়। নিহত মোখলেছার রহমান (৬৫) একজন অটোভ্যান চালক। সে উপজেলার কিচক ইউনিয়নের তালপুকুর এলাকার মৃত আলিমউদ্দিনের ছেলে।

থানা সূত্রে জানা যায়, সোমবার সকালে স্থানীয়রা ছোবাহানপুর শীতলপাড়ার উত্তর কৃষ্টপুর পোল্লাদের পুকুরের পূর্বপার্শ্বে পাটের জমির তালগাছের নিচে গলাকাটা লাশ দেখে পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল (শজিমেক) মর্গে প্রেরন করেন। ঘটনাস্থলে তার ব্যাটারী চালিত অটোভ্যানটি পাওয়া যায়নি।

পুলিশ প্রাথমিক ভাবে ধারনা করছে রবিবার দিবাগত রাতে কোন সময় দূর্বৃত্তরা তার ভ্যানটি কেড়ে নিয়ে তাকে ধারালো অস্ত্র দিয়ে গলা কেটে হত্যা করে ফেলে রেখে পালিয়ে যায়।

নিহতের ভাই বেলাল হোসেন বলেন, প্রতিদিনের ন্যায় গত রোববার বড়ভাই মোখলেছার ভাড়ার জন্য অটোভ্যান নিয়ে বের হয়ে আর বাড়ি ফিরে আসেনি। আমারা বিভিন্ন জায়গায় খোজাখুজি করে তার সন্ধান পাইনি। পরের দিন সোমবার  ময়দানহাট্টায় আমার ভাইয়ের মৃত দেহ উদ্ধারের খবর পাই।

হত্যাকান্ডের খবর পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার গাজিউর রহমান, শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ সিরাজুল ইসলাম সহ পুলিশ ও সিআইডির বিভিন্ন ইউনিটের কর্মকর্তাগন ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ সিরাজুল ইসলাম জানান, নিহতের ছেলে বাদী হয়ে থানায় একটি হত্যা মামলা দায়েরর প্রস্ততি চলছে। হত্যার রহস্য উদঘাটনে পুলিশের একাধিক টিম মাঠে কাজ করছে।

 

উপরে