প্রকাশিত : ২ জুন, ২০২১ ১৪:২৭

রাজশাহী মেডিকেলে করোনায় আরও ৭ জনের মৃত্যু

অনলাইন ডেস্ক
রাজশাহী মেডিকেলে করোনায় আরও ৭ জনের মৃত্যু

মহামারি করোনাভাইরাসের সংক্রমণ ও উপসর্গ নিয়ে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে আরও সাতজনের মৃত্যু হয়েছে। গতকাল মঙ্গলবার (১ জুন) সকাল ৯টা থেকে আজ বুধবার (২ জুন) সকাল ৯টা পর্যন্ত গত ২৪ ঘণ্টায় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় এই সাতজন মারা যান। এদের মধ্যে ৫ জনই মারা গেছেন করোনা সংক্রমণে।

রামেক হাসপাতালের উপ-পরিচালক ডা. সাইফুল ফেরদৌস এই তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানিয়েছেন, গত ২৪ ঘণ্টায় রামেক হাসপাতালে করোনা সংক্রমণে ৫ মারা গেছেন। এ ছাড়া সংক্রমণের উপসর্গ নিয়ে মারা গেছেন আরও দুজন। হাসপাতালের নীবিড় পরিচর্যাকেন্দ্রে (আইসিইউ) মারা গেছেন দুজন। অন্যরা করোনা ওয়ার্ড ১৬, ২৫, ২৯ ও ৩০ এ চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

এদের মধ্যে রাজশাহী ও চাঁপাইনবাবগঞ্জের তিনজন করে মারা গেছেন। মারা যাওয়া অন্যজনের বাড়ি নাটোর জেলায়। করোনা সংক্রমণ ও উপসর্গ নিয়ে রামেক হাসপাতালে এসেছিলেন তারা। সংক্রমণ এড়াতে স্বাস্থ্যবিধি মেনে মরদেহ দাফনের পরামর্শ দেওয়া হয়েছে।

উপপরিচালক আরও বলেন, গত ২৪ ঘণ্টায় হাসপাতালে এসেছেন ২১ জন। এর মধ্যে রাজশাহী ও চাঁপাইনবাবগঞ্জ থেকে এসেছেন ৯ জন করে। এ ছাড়া নাটোর, জয়পুরহাট ও পাবনা থেকে একজন করে এসেছেন হাসপাতালে।

উপরে