প্রকাশিত : ৮ জুন, ২০২১ ১৬:২০

নন্দীগ্রামে দুই পক্ষের সংঘর্ষে আহত ১৩

নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি
নন্দীগ্রামে দুই পক্ষের সংঘর্ষে আহত ১৩

বগুড়ার নন্দীগ্রামে জমিজমা সংক্রান্ত বিরোধে দুই পক্ষের সংঘর্ষে নারীসহ অন্তত ১৩ জন আহত হয়েছেন। গুরুতর আহত দুই নারীসহ বেশ কয়েকজনকে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সোমবার দুপুরে উপজেলার সদর ইউনিয়নের ছোট ডেরাহার গ্রামে এ ঘটনা ঘটে। মঙ্গলবার থানায় অভিযোগ করা হয়েছে। আহত অন্যদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি ও প্রাথমিক চিকিৎসা করা হয়েছে। ছোট ডেরাহার গ্রামের মৃত আহাম্মদ আলীর ছেলে আব্দুস সামাদের সাথে জমিজমা সংক্রান্তে দীর্ঘদিন ধরে প্রতিবেশী মৃত হারেজ আলীর ছেলে সাবেক ইউপি সদস্য আব্দুর রশিদের বিরোধ চলছিল। এ বিরোধকে কেন্দ্র করে সংঘর্ষের ঘটনা ঘটেছে বলে অভিযোগ সূত্রে জানা গেছে।

আহতরা হলেন- আব্দুস সামাদের পক্ষের মোজাফ্ফর (৪০), লাইলী বিবি (৪২), মনোয়ারা খাতুন (৩৫), ফাতেমা (৪৫), হাসেন আলী (৪৩), মনোয়ারা বিবি (৪৫), মিতু খাতুন (২৪), শরিফুল (২৮)। এদের মধ্যে মোজাফ্ফর ও লাইলী বিবির অবস্থা গুরুতর। ইউপি সদস্য আব্দুর রশিদের পক্ষের আহতরা হলেন- ফেনসি বিবি (৩৫), শাহীন (৩০), শাকিল (২২), ফেরদৌস (৩৮) ও শাহনাজ (৫০)।

নন্দীগ্রাম থানা অফিসার ইনচার্জ (ওসি) কামরুল ইসলামের সাথে যোগাযোগ করলে তিনি জানান, উভয় পক্ষের অভিযোগ পাওয়া গেছে এ ব্যাপারে আইনগত ব্যাবস্থা গ্রহন করা হবে।

 

উপরে