প্রকাশিত : ১০ জুন, ২০২১ ১৫:৫০

তেঁতুলিয়ায় পিকআপ-কাভার্ড ভ্যানের মুখোমুখি সংঘর্ষে নিহত ২

পঞ্চগড় প্রতিনিধি
তেঁতুলিয়ায় পিকআপ-কাভার্ড ভ্যানের মুখোমুখি সংঘর্ষে নিহত ২

পঞ্চগড়ের তেঁতুলিয়ায় কাভার্ডভ্যান ও পিকআপের মুখোমুখি সংঘর্ষে পিকআপ চালক রুবেল (২৫) ও পেট্রোল পাম্পের কর্মচারী স্বপন (২২) নামে দুইজন নিহত হয়েছেন। এ সময় সুজন (২০) নামে আরও এক যুবক গুরুত্বর আহত হন।

বুধবার রাতে পঞ্চগড়-তেঁতুলিয়া মহাসড়কের বুড়াবুড়ি এলাকায় এ দূর্ঘটনাটি ঘটে। নিহত পিকআপ চালক রুবেল তেঁতুলিয়া উপজেলার কালান্দিগঞ্জ বোয়ালমারী এলাকার কালুমিয়ার ছেলে এবং স্বপন বোদা উপজেলার ফুলতলা এলাকার আনোয়ার হোসেনের ছেলে। স্বপন এইচ আর নামে একটি পেট্রোল পাম্পে কাজ করতো। আহত সুজনের বাড়ি তেতুঁলিয়া উপজেলার বোয়ালমারি এলাকায়। তিনি ওই এলাকার সোহরাব হোসেনের ছেলে।

তেঁতুলিয়া মডেল থানার ওসি আবু সায়েম মিয়া জানান, পিকআপ চালক রুবেল তার পিকআপে স্বপন ও সুজনকে নিয়ে পঞ্চগড় থেকে তেঁতুলিয়া যাচ্ছিলেন। বুড়াবুড়ি এলাকায় তেঁতুলিয়া থেকে ছেড়ে আসা পঞ্চগড়গামী একটি কাভার্ডভ্যানের সাথে তাদের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে পিকআপ চালক রুবেল মারা যান। স্থানীয়রা দুইজনকে গুরুতর আহতাবস্থায় পঞ্চগড় আধুনিক সদর হাসপাতাল ভর্তি করে। চিকিৎসাধীন অবস্থায় স্বপনকে মৃত ঘোষণা করেন হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. রাফি মোজাম্মেল। আহত সুজনের অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে রংপুর মেডিক্যালে স্থানান্তর করা হয়।

তেঁতুলিয়া হাইওয়ে থানার ওসি রবিউল আজম সড়ক দূর্ঘটনায় দুই জন নিহতের তথ্য নিশ্চিত করে বলেন, আইনী প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

 

উপরে